সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়া দল ঘোষনা – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১০৯২ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১, ১২:৩০ অপরাহ্ন

জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত খর্বশক্তির দল নিয়েই বাংলাদেশে সফরে আসছে অস্ট্রেলিয়া দল।

আজ বুধবার (১৬ জুন) ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চার মাস বাকি থাকতে সীমিত ওভারের সিরিজ খেলতে উইন্ডিজ ও বাংলাদেশ সফরে যাবে অজিরা। অক্টোবর ও নভেম্বরে চলবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সীমিত ওভারের বিশ্বকাপকে সামনে রেখে সাদা বলের এই দুই সফর দিয়ে নিজেদের প্রস্তুতিতে সারবে অস্ট্রেলিয়া।

ঘোষিত দলে রাখা হয়নি তারকা প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, জাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন।

ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের জন্য গত মাসে ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া। গত সপ্তাহে সেই স্কোয়াডে আরো ৬ জন যোগ করা হয়েছে। ২৯ সদস্যের প্রাথমিক দলটি ছিল উইন্ডিজের সঙ্গে বাংলাদেশ সফরের জন্যও। তবে এবার ১৮ সদস্য নিয়ে এই দুই সফরের চূড়ান্ত দল দিল অজিরা।

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে আগামী জুলাইয়ের শেষ দিকে। সম্ভাব্য সূচি অনুযায়ী ২ আগস্ট থেকে শুরু হবে দুই দলের টি-টোয়েন্টি সিরিজটি। একদিন করে বিরতি দিয়ে হবে সবগুলো ম্যাচ। যা শেষ হবে আগামী ১০ আগস্ট।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, জশ হ্যাজলউড, মইসেস হ্যানরিকস, মিচেল মার্শ, রিলে মেরেডিথ, বেন ম্যাকডারমট, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।
রিজার্ভ: নাথান এলিলস ও তানভীর সাংঘা।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর