সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে আম গাছ থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ আটক এক – গ্রামীন নিউজ২৪ যৌক্তিক কারণ দেখাতে না পারায় জরিমানা গুনতে হচ্ছে সড়কে – গ্রামীন নিউজ২৪ গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগে মৃত্যু ১০ শনাক্ত ২০২ – গ্রামীন নিউজ২৪ কঠোর লকডাউনের প্রথম দিন মনিটরিংএ নির্বাহী কর্মকর্তা ‌মামুন ‌- গ্রামীন নিউজ২৪ ফিল্ডিংএ বাংলাদেশ দল – গ্রামীন নিউজ২৪ ঝড়ো হাওয়ার শঙ্কায় সমুদ্রবন্দর গুলোতে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত – গ্রামীন নিউজ২৪ কঠোর লকডাউনে ২৩ দফা নির্দেশনা – গ্রামীন নিউজ২৪ রামেক হাসপাতালে করোনায় ২৪ ঘন্টায় মৃত্যু ২২ – গ্রামীন নিউজ২৪ বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাংবাদিক আনোয়ারুলের মেয়ের মৃত্যুতে সাদুল্লাপুর প্রেসক্লাবের শোক-সমবেদনা-গ্রামীণ নিউজ২৪

সুলতান মিয়া, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি: / ১১১০ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১, ৩:০২ অপরাহ্ন

দৈনিক করোতায়া’র সাদুল্লাপুর উপজেলা প্রতিনিধি ও সাদুল্লাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ারুল ইসলামের মেয়ে অপছোড়া সুমাইয়া অন্তু (১৬) অসুস্থ জনিত কারণে বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে ইন্তেকাল করেছে। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন।

সাংবাদিক আনোয়ারুল ইসলামের দুই মেয়ে ও এক ছেলের মধ্যে অন্তু ছিল সবার বড়। জন্মলগ্ন থেকে শারীরিক-মানসিক প্রতিবন্ধী হয়ে বড় হচ্ছিল। সম্প্রতি শারীরিক অসুস্থ হয়ে চলে গেলো না ফেরার দেশে।

বুধবার বাদ যোহর জানাজা নামাজ শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়ে।

মাইয়াতের মৃত্যুতে সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সোহেল ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশসহ প্রেসক্লাবের সকল সংবাদকর্মীগণ বিদেহী আত্নার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর