সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

পাবনার সাঁথিয়ায় উদ্বোধনের আগেই পৌনে তিন কোটি টাকার সড়কে ধ্বস – গ্রামীন নিউজ২৪

পাবনা জেলা প্রতিনিধি : / ৪৯ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১, ৩:০৯ অপরাহ্ন

পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রামে আত্রাই নদীর উপরে ২ কোটি ৭৩ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ব্রিজ ও সংযোগ সড়ক উদ্বোধনের আগেই ধসে পড়েছে।

ফলে মালবাহী ট্রাক উল্টে বসতবাড়ির মধ্যে ঢুকে পড়ায় শিশুসহ ঘরে থাকা দুই নারী আহত হয়েছে। এ সময় বাড়ির আসবাবপত্র ভেঙ্গে চুরমার হয়ে যায়।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, সাঁথিয়া উপজেলার বনগ্রামের হাটের যানজট মুক্ত করতে হাটের পূর্ব পাশে মহাসড়কের উত্তরে আত্রাইনদীর উপর চলতি২০২০-২১ অর্থ বছরে ২ কোটি ৭৩ লক্ষ টাকা ব্যয়ে ব্রিজ ও সংযোগ সড়ক নির্মান করে এলজিইডি।

সোমবার (১৪ জুন) ব্রিজের দক্ষিন পাশের সংযোগ সড়ক ধ্বসে একটি ট্রাক (যার নং পাবনা-ট-১১-০৭১১) উল্টে বসতবাড়ির উপর পড়ে। এ সময় বিকট শব্দে রমজান আলী শেখ ও মাজেদা খাতুনের বাড়ির চার চালা টিনের ২টি ঘর ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। নষ্ট হয়ে যায় সকল আসবাবপত্র। এ সময় ওই ঘরে থাকা অসুস্থ মাজেদা খাতুন (৬০), মেয়ে ফেরদৌসী খাতুন (৩৭) ও ছেলে ফাহিম হোসেন (৮) আহত হয়।

এ ঘটনায় স্থানীয়রা কাজের ঠিকাদার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনিয়মের বিরুদ্ধে উত্তেজিত হয়ে উঠে। তাদের দাবি কাজের প্রথম থেকেই তারা ব্রিজ ও সংযোগ সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ করে আসছিল।

ওই সড়কে গিয়ে দেখা যায়, ব্রিজের উত্তর পাশে সড়কে পুতে রাখা পিলার ধ্বসে পড়েছে। সড়কের বিভিন্ন স্থানে ধ্বসের সৃষ্টি হয়েছে। প্রকল্প কাজের ঠিকাদারের সাথে বার বার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

সাঁথিয়া উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আবুল হাশেম বলেন, তিনি সাঁথিয়ার অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। সোমবার অফিসে না আসায় ঘটনাটি তিনি জানেন না বলে জানান। ঘটনা জানার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন বলে জানান।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর