সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘোড়াঘাটে ফেন্সিডিলসহ দুইজন আটক, ভুট্টা বোঝাই ট্রাক জব্দ – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৬২০ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৩:৩৫ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৩০ বোতল ফেন্সিডিল সহ ২ জনকে কে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (১৬ জুন) দিবাগত রাত ৩ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের দামোদরপুর শৌলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি ভুট্টা বোঝাই ট্রাক ( যাহার নং- ঢাকা মেট্রো- ট- ১৫- ৭৮৪১) জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, ঘোড়াঘাট থানার উপ-পরিচালক হাসেম আলী সঙ্গীয় ফোর্স নিয়ে রাত্রীকালিন হাইওয়ে রোড নিরাপত্তা ডিউটি করাকালে মাদকদ্রব্য সহ অবৈধ মালামাল উদ্ধারের লক্ষ্যে চলাচলরত ট্রাকে তল্লাশি করার সময় প্লাস্টিকের বস্তায় রাখা ৩০ বোতল ফেন্সিডিল ও ট্রাক জব্দ সহ ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার নুনিয়াটেকর কোনপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলের ট্রাক ড্রাইভার রবিউল ইসলাম (৩৬) ও অপরজন খানসামা উপজেলার বালাপাড়া গ্রামের আতাবুদ্দিনের ছেলে ট্রাকের হেলপার আব্দুল বারেক (৩৭)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও নিজ হেফাজতে রাখার অপরাধে মামলা রুজু করে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর