সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কামারগাঁ ইউনিয়নের ০১ন‌ং ওয়ার্ডে এবার মেম্বার পদে লড়বেন মোঃ হাবিল মন্ডল – গ্রামীন নিউজ২৪ নিজেকে মানুষ এরপর বাঙ্গালী ভাবতে শিখুন -শিক্ষামন্ত্রী – গ্রামীন নিউজ২৪ পরিতোষের দোষ স্বীকার ৩৯ আসামী কারাগারে – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ একটি অসম্প্রদায়িক রাষ্ট্র প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ১০ হাজারে আওয়ামী লীগের দলীয় ফরম বিক্রয় – গ্রামীন নিউজ২৪ ১২ নং কামারজানি কে আধুনিক ইউনিয়ন বিনির্মানের স্বপ্নদ্রষ্টা আঃ কাদের – গ্রামীন নিউজ২৪ রাবির গণরুমের ডাইনিংয়ে খাওয়া বাধ্যতামূলক শিক্ষার্থীদের – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে ভাঙা কালভার্ট জনগণের মরণফাঁদ – গ্রামীন নিউজ২৪ সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘোড়াঘাটে ফেন্সিডিলসহ দুইজন আটক, ভুট্টা বোঝাই ট্রাক জব্দ – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৬৩৩ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৩:৩৫ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাটে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৩০ বোতল ফেন্সিডিল সহ ২ জনকে কে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (১৬ জুন) দিবাগত রাত ৩ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের দামোদরপুর শৌলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি ভুট্টা বোঝাই ট্রাক ( যাহার নং- ঢাকা মেট্রো- ট- ১৫- ৭৮৪১) জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, ঘোড়াঘাট থানার উপ-পরিচালক হাসেম আলী সঙ্গীয় ফোর্স নিয়ে রাত্রীকালিন হাইওয়ে রোড নিরাপত্তা ডিউটি করাকালে মাদকদ্রব্য সহ অবৈধ মালামাল উদ্ধারের লক্ষ্যে চলাচলরত ট্রাকে তল্লাশি করার সময় প্লাস্টিকের বস্তায় রাখা ৩০ বোতল ফেন্সিডিল ও ট্রাক জব্দ সহ ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার নুনিয়াটেকর কোনপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলের ট্রাক ড্রাইভার রবিউল ইসলাম (৩৬) ও অপরজন খানসামা উপজেলার বালাপাড়া গ্রামের আতাবুদ্দিনের ছেলে ট্রাকের হেলপার আব্দুল বারেক (৩৭)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও নিজ হেফাজতে রাখার অপরাধে মামলা রুজু করে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর