সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

১৫ দিনের ব্যবধানে আবারো ৪৪ লট পণ্য নিলামে তুলছে কাস্টম – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১০৪৮ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৬:৫৭ পূর্বাহ্ন

প্রায় ১৫ দিনের ব্যবধানে আবারো ৪৪ লট পণ্য নিলামে তুলছে কাস্টম হাউস কর্তৃপক্ষ। নিলামে তোলা পন্যের মধ্যে কাপড়ের সংখ্যা বেশি।

এরআগে গত ৯ জুন প্রথম দফায় ৭৬ লট পণ্য নিলামে তুলেছিল কাস্টম কতৃপক্ষ। আগামী ২১ জুন নিলামে তোলা হবে ৪৪ লট পণ্য।

কাস্টম হাউস কতৃপক্ষের তথ্যমতে, এবারের নিলামে ২ হাজার ১০ কেজি টেক্সটাইল কেমিক্যাল, ১৬০ কেজি এক্সেসরিজ, ২০ কেজি ফিনিশিং এজেন্ট, ২৭০ কেজি হাইড্রোলিক এসিড, ৭ কেস ওয়াশিং কেমিক্যাল, ৪৮৫ রোল ফেব্রিক্স পণ্য, ১ কনটেইনার ব্যাটারি লিড, ৪০ ড্রাম রাসায়নিক পদার্থ, ৪৭৮ রোল গার্মেন্টস ফেব্রিক্স পণ্য ও ৮৫৫ কনটেইনার প্লাস্টিক পণ্য রয়েছে। এর আগে গত ৯ জুন ৬টি জাপানি গাড়িসহ ৭৬ লট পণ্য নিলামে তোলা হয়েছিল।

নিলাম পরিচালনাকারী প্রতিষ্ঠান মেসার্স কে এম করপোরেশন বরাবরের মতো এই নিলাম পরিচালনা করছে। প্রতিষ্ঠানটির ম্যানেজার মোহাম্মদ মোরশেদ বলেন, মঙ্গলবার (১৫ জুন) নিলামের জন্য দরপত্র আহ্বান করা হয়েছে। নিলামে অংশ নিতে হলে আগামী ২১ জুন দুপুর ২টার মধ্যে ব্যক্তির ক্ষেত্রে জাতীয় পরিচয়পত্র ও হালনাগাদ টিন সার্টিফিকেটের কপি জমা দিতে হবে। অন্যদিকে প্রতিষ্ঠানের ক্ষেত্রে হালনাগাদ করা ট্রেড লাইসেন্স, ভ্যাট রেজিস্ট্রেশন সনদ ও টিন সার্টিফিকেটের কপি। কাস্টম হাউসের নিলাম শাখা থেকেও নিলামের দরপত্র ও ক্যাটালগ সংগ্রহ করা যাবে। ওইদিন (২১ জুন) দুপুর আড়াইটায় এই নিলাম কার্যক্রম শুরু হবে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর