সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গাইবান্ধায় কমদামে মিষ্টি বিক্রয় নিয়ে সংঘর্ষে নিহত এক – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৯১২৮ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৮:৪৪ পূর্বাহ্ন

গাইবান্ধা সদরের রামচন্দ্রপুরে কমদামে মিষ্টি বিক্রয় নিয়ে দুই দোকানীর কথাকাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে ও অপর একজন রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে। এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। সকালে হত্যাকারীদের দোকানে আগুন দিল এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউপির হাসপাতাল বালুয়া বাজারে গতকাল বৃহস্পতিবার (১৭ জুন) রাত আনুমানিক ১১ ঘটিকার দিকে দুই বোন মিষ্টান্ন ভান্ডারে যায় একই এলাকার কাজী হোটেল এন্ড রেষ্টুরেন্টের মালিক সফিউল ইসলাম (সফি কাজি) এর তিন ছেলে সোহেল, সুমন ও সোহান। তারা সকলে উক্ত দোকানে উপস্থিত হয়ে দোকানের মালিক শ্রী কনক চন্ত্র সাহাকে মারতে চাইলে এই সময় সেখানে উপস্থিত থাকা রোকন (৩৯) ও জিল্লু (৪০) তাদের তিন ভাইকে বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। আর এর এক পর্যায়ে সোহান রোকনের পেটে ছুরিকাঘাত করে ও অন্যরা জিল্লু ও দোকান মালিক কনক চন্দ্র সাহাকে মারধর ও জিল্লুর গোপনাঙ্গে ছুরিকাঘাত করে। এই সময় ছুরির আঘাতে রোকন ও জিল্লু মাটিতে লুটিয়ে পরলে আসামীরা পালিয়ে যায়।

পরে এলাকাবাসী গুরুতর আহত রোকন ও জিল্লু কে উদ্ধার করে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রোকনকে মৃত ঘোষনা করে ও গুরুতর আহত জিল্লু কে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন আছেন জিল্লুর রহমান। তবে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকগন।

নিহত রোকন গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের হাজী আব্দুর রউফ সরদার এর ছেলে ও আহত ব্যাক্তি জিল্লু একই গ্রামের মৃত মোজাম্মেল এর পুত্র।

এদিকে হত্যাকান্ডের এই ঘটনা নিয়ে এলাকার উত্তেজিত সাধারন জনগন আজ শুক্রবার সকালে হত্যাকারীর দোকান কাজী হোটেল এন্ড রেষ্টুরেন্টে ব্যাপক ভাংচুর ও বাড়িতে আগ্নিসংযোগ করে। পরে স্থানীয় ফায়ার সার্ভিস আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এ খবর লেখা পর্যন্ত উক্ত এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন আছে।

হত্যাকান্ডের খবর পেয়ে গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সেখানে উপস্থিত উক্ত এলাকার সাধারন জনগন ও সাংবাদিকদের জানান, আমরা সম্পূর্ণ ঘটনাটি অবগত আছি। আমাদের পুলিশ প্রশাসন আসামীদের গ্রেফতারে গতকাল রাত থেকে কাজ করছে। আমরা আশা করছি এই ঘটনার সঙ্গে যারা জরিত তাদের সকলে চিহ্নিত করে আইনের আওতায় আনতে পারবো।

সদর থানা সুত্রে জানা যায়, এই হত্যা কান্ডের ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে। আমরা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছি।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর