সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘরের ভেতরে গাঁজার গাছ, বাড়ির মালিক আটক – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৪৪২৭ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ১:৫৪ অপরাহ্ন

নিজের বাড়ির উঠোনে ছাউনিবিহীন একটি ঘরের ভেতর বিশেষ কায়দায় গাঁজার চাষ করেছিল শহীদ জামাল। ঘরের ভেতর গাঁজার গাছ রয়েছে, তা বাইরে থেকে কারও বোঝার উপায় ছিল না।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের দেবীপুর (সাউথগাড়ী) গ্রামের শহীদ জামাল (৫০) নামে এক ব্যক্তি প্রতিবেশীদের চোখ ফাঁকি দিয়ে নিজের বাড়িতে গাঁজার চাষ করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত পুলিশের চোখ এড়িয়ে যেতে পারেনি।

বৃহস্পতিবার (১৭ জুন) রাত আনুমানিক ১০ ঘটিকায় থানার উপ-পরিদর্শক খুরশীদ আলম এর নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল উক্ত গ্রামে অভিযান চালিয়ে মৃত আকাব্বর প্রামাণিকের ছেলে শহীদ জামাল(৫০) কে বিভিন্ন সাইজের ৬টি গাঁজার গাছ সহ গ্রেপ্তার করে এবং আসামীকে শুক্রবার (১৮ জুন) সকালে অবৈধ মাদকদ্রব্য গাঁজার গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন ও পরিচর্যা করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা-পুলিশ জানায়, আটককৃত ব্যক্তি অধিক লাভের আশায় গাঁজার বীজ সংগ্রহ করে নিজের বাড়ির উঠোনে ছাউনিবিহীন একটি ঘরের ভেতর বিশেষ কায়দায় বিক্রির উদ্দেশ্যে গাজার গাছ চাষ করেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসা বাদে সে স্বীকার করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন এ ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর