সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাটে ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় যুবক গ্রেপ্তার – গ্রামীণ নিউজ২৪ পূজামণ্ডপে ধর্ম অবমাননার ঘটনায় দায়ী ব্যক্তি শনাক্ত – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয় তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্র’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে চাকুরীজীবি কে ফাঁসাতে থানায় অভিযোগ – গ্রামীন নিউজ২৪ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে রাবি শিক্ষক সমিতির নিন্দা – গ্রামীন নিউজ২৪ অভাব-অনটন থেকে ভাগ্য ফেরাতে সৌদিআরব পৌঁছার ২ ঘণ্টা পরেই মৃত্যু – গ্রামীন নিউজ২৪ মোংলা পৌরসভায় যথাযোগ্য মর্যাদায় ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত – গ্রামীন নিউজ২৪ ফিরে দেখা সুন্দরগঞ্জের শান্তিরামের মোস্তাফিজুর রহমানের রাজনৈতিক জীবন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

পীরগঞ্জে পূর্ব শত্রুতার তার জেরে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা, আটক- ১ – গ্রামীন নিউজ২৪

মিনহাজুল ইসলাম মিলন, রংপুর প্রতিনিধি: / ৮৫৩৯ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ২:০৯ অপরাহ্ন

শুক্রবার (১৮ জুন) পীরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে স্বামীর আপন বড় ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা করেছে এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে উপজেলার শানেরহাট ইউনিয়নের ধল্যাকান্দি গ্রামে। এ ঘটনায় মামলার আসামী ফারুক মিয়া (৩২)কে পুলিশ গ্রেফতার করেছে।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৫ মে রাতে ধল্যাকান্দি গ্রামের মৃত- নুরুল ইসলামের পুত্র ফারুক মিয়া তার ছোট ভাই নুরুল মিয়ার স্ত্রী নাসরিন বেগমের ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনাকে কেন্দ্র করে গ্রামে কয়েক দফা শালিস বৈঠক হলেও নাসরিনের অর্থ লিপ্সুতার কারণে মিমাংসা বৈঠক প্রতিবারে ভেস্তে যায়। ত্যক্ত বিরক্ত গ্রামবাসী বৈঠক করতে অস্বীকৃতি জানালে গত বৃহস্পতিবার নাসরিন থানায় অভিযোগ করেন। এরই ভিত্তিতে পীরগঞ্জ থানার এসআই মনিবুর রহমান ফারুক মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে এবং শুক্রবার মামলা দায়েরের পর ফারুককে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে একই বাড়িতে অবস্থানরত ফারুক ও উমরের বৃদ্ধা মা পারুলী বেগম স্থানীয় সাংবাদিকদের জানায়, অর্থের লালসায় লোভে আমার ছোট ছেলে উমর মিয়াকে বোকা বানিয়ে বড় ছেলে ফারুককে ফাঁসানো হয়েছে। প্রতিবেশী রশিদা বেগম, শামসুল ইসলাম, শাহীন মিয়া ও আলম মিয়া বলেন, দীর্ঘদিন ধরে ওই পরিবারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া-বিবাদ লেগেই থাকে। সম্প্রতি বাড়ির আম গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে ফারুকের সঙ্গে ছোট ভাইয়ের স্ত্রী নাসরিনের ঝগড়া হয়। এ নিয়ে তাদের মধ্যে ক্ষিপ্ততা বিরাজ করছিল। পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোন নারী অভিযোগ করলে মামলা রুজু করা পুলিশি কর্তব্য। তদন্ত সাপেক্ষে প্রকৃত রহস্য উদঘাটিত হবে।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর