সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

পীরগঞ্জে পূর্ব শত্রুতার তার জেরে ভাসুরের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা, আটক- ১ – গ্রামীন নিউজ২৪

মিনহাজুল ইসলাম মিলন, রংপুর প্রতিনিধি: / ৮৫১৭ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ২:০৯ অপরাহ্ন

শুক্রবার (১৮ জুন) পীরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে স্বামীর আপন বড় ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা করেছে এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে উপজেলার শানেরহাট ইউনিয়নের ধল্যাকান্দি গ্রামে। এ ঘটনায় মামলার আসামী ফারুক মিয়া (৩২)কে পুলিশ গ্রেফতার করেছে।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৫ মে রাতে ধল্যাকান্দি গ্রামের মৃত- নুরুল ইসলামের পুত্র ফারুক মিয়া তার ছোট ভাই নুরুল মিয়ার স্ত্রী নাসরিন বেগমের ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনাকে কেন্দ্র করে গ্রামে কয়েক দফা শালিস বৈঠক হলেও নাসরিনের অর্থ লিপ্সুতার কারণে মিমাংসা বৈঠক প্রতিবারে ভেস্তে যায়। ত্যক্ত বিরক্ত গ্রামবাসী বৈঠক করতে অস্বীকৃতি জানালে গত বৃহস্পতিবার নাসরিন থানায় অভিযোগ করেন। এরই ভিত্তিতে পীরগঞ্জ থানার এসআই মনিবুর রহমান ফারুক মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে এবং শুক্রবার মামলা দায়েরের পর ফারুককে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে একই বাড়িতে অবস্থানরত ফারুক ও উমরের বৃদ্ধা মা পারুলী বেগম স্থানীয় সাংবাদিকদের জানায়, অর্থের লালসায় লোভে আমার ছোট ছেলে উমর মিয়াকে বোকা বানিয়ে বড় ছেলে ফারুককে ফাঁসানো হয়েছে। প্রতিবেশী রশিদা বেগম, শামসুল ইসলাম, শাহীন মিয়া ও আলম মিয়া বলেন, দীর্ঘদিন ধরে ওই পরিবারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া-বিবাদ লেগেই থাকে। সম্প্রতি বাড়ির আম গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে ফারুকের সঙ্গে ছোট ভাইয়ের স্ত্রী নাসরিনের ঝগড়া হয়। এ নিয়ে তাদের মধ্যে ক্ষিপ্ততা বিরাজ করছিল। পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোন নারী অভিযোগ করলে মামলা রুজু করা পুলিশি কর্তব্য। তদন্ত সাপেক্ষে প্রকৃত রহস্য উদঘাটিত হবে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর