সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বগুড়া-রংপুর মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের নিহত তিন জন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৫৭৩০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১, ৮:০২ পূর্বাহ্ন

বগুড়া-রংপুর মহাসড়কের বগুড়ার শিবগঞ্জ উপজেলার হাতিবান্ধা নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

আজ শনিবার (১৯জুন) সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় নিহতরা হলেন-আশরাফুল ইসলাম (৫০), তার স্ত্রী পারুল আক্তার (৪৫) ও তাদের নাতি দুই মাসের শিশু রেজওয়ান আহমেদ। আহত দু’জন হলেন-নিহত শিশু রেজওয়ানের বাবা-মা। হতাহতরা বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে একটি ট্রাক ওভারটেক করার সময় আহসান পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আশরাফুল ও পারুল। দুর্ঘটনায় আহত হন ৪ জন। আহতদের হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু রেজওয়ান।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গাইবান্ধার সাঘাটা থেকে অটোরিকশায় করে বগুড়ায় বাড়ি ফিরছিলেন একই পরিবারের ৫ জন। বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে এক দম্পতি মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাদের নাতি।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর