সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘোড়াঘাটে এবারও স্থগিত ঐতিহ্যবাহী ঋষিঘাট বারুণী মেলা – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ২৫৯৮ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নে ঐতিহ্যবাহী ঋষিঘাট গঙ্গা স্নান বারুণী মেলা এবারেও স্থগিত করা হয়েছে।

শনিবার (১৯ জুন) দুপুরে মেলা স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ঋষিঘাট গঙ্গা স্নান মন্দির কমিটির সভাপতি প্রকাশ চন্দ্র সরকার।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ- এর দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু বলেন, গত বছরের ন্যায় এবারেও দিনাজপুরের বিভিন্ন উপজেলা সহ দেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় চলছে লকডাউন। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ, মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ধর্মীয় অনুষ্ঠান, সভা-সমাবেশ নিষিদ্ধ করেছেন সরকার। আর মেলায় বিভিন্ন এলাকা থেকে হিন্দু সম্প্রদায়ের হাজার হাজার নারী-পুরুষের সমাগম ঘটে। এ কারনে ঐতিহ্যবাহী ঋষিঘাট গঙ্গা স্নান বারুণী মেলা স্থগিত করা হয়েছে।

উল্লেখ্য, রবিবার (২০ জুন) ভোর থেকে পূজা-অর্চনা, র্কীতন, ভাগবত পাঠ ও হাজার-হাজার নারী -পুরুষ গঙ্গা স্নানের মধ্যে দিয়ে এ মেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর