সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু –নতুন শনাক্ত ৭৭ জন – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৫৩২ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১, ৩:৪৪ অপরাহ্ন

ঠাকুরগাঁও জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরও ৩ জন মারা গেছেন। নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৭৭ জন। বর্তমানে ঠাকুরগাঁও জেলায় করোনা শনাক্তের হার ৪৫ দশমিক ৫৬ শতাংশ।

সোমবার (২১ জুন) ঠাকুরগাঁও সদর হাসপাতালের আরএমও ডা. মো. রকিবুল আলম সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঠাকুরগাঁও জেলায় কোনোভাবেই কমছে না করোনা রোগীর মৃত্যু ও শনাক্তের হার। ১৬৯টি নমুনা পরীক্ষায় নতুন করে ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে ঠাকুরগাঁও জেলায় করোনা শনাক্তের হার ৪৫.৫৬ শতাংশ। গত ২৪ ঘণ্টায় ঠাকুরগাঁও জেলায় মোট ১৬৯টি নমুনা পরীক্ষা করে হয়েছে। এরমধ্যে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ (পিসিআর টেস্ট) দিনাজপুর, সিডিসি (জিন এক্সপার্ট টেস্ট) সদর হাসপাতাল এবং উপজেলা হাসপাতালগুলো (এন্টিজেন টেস্ট) থেকে ঠাকুরগাঁও জেলায় নতুন করে ৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় ৪৮ জন, রানীশংকৈল উপজেলায় ১১, বালিয়াডাঙ্গী উপজেলায় ১১, পীরগঞ্জ উপজেলায় ৬ জন এবং হরিপুর উপজেলায় ১ জন। করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় করোনা ডেডিকেটেড হাসপাতাল রংপুর এবং আধুনিক সদর হাসপাতাল ঠাকুরগাঁওয়ে ৩ জন মারা গেছেন।

হাসপাতালগুলোতে করোনা রোগীর সংখ্যা বাড়ছে নিয়মিত। এতে রোগীর চাপ সামলাতে হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ। ঠাকুরগাঁও জেলা প্রশাসনের এক সপ্তাহের কঠোর বিধি নিষেধের পঞ্চম দিনে চলাচলে স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশরাই। করোনা থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মানার বিকল্প নেই জানিয়ে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান জানিয়েছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর