সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় আওয়ামীলীগের উদ্যোগে সিটি মেয়রের সুস্থতা কামনায় দোয়া – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৮৪৩ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১, ৪:১৯ অপরাহ্ন

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ইউরোলজি রোগে অসুস্থ হয়ে পরেছেন। মঙ্গলবার (১৫ জুন) সকালে তিনি জরুরি ভাবে খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাকালে এ রোগ ধরা পড়ে। এ সময়ে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সাময়িকভাবে বাসায় থাকার পরামর্শ দিয়েছেন।

এদিকে দ্রুত সময়ের মধ্যে মেয়রের প্রোস্টেড গ্লান্ড অপারেশন করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক। বিকেলে বাসায় চলে আসেন। এরপর থেকে তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।অস্ত্রপাচারের জন্য মেয়রকে খুলনা থেকে ঢাকা সম্মিলিত সাময়িক হাসপাতালে ভর্তি করা হয়।

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় মোংলা পৌর ও থানা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার (২১জুন) বাদ মাগরীব মোংলা আওয়ামীলীগ কার্যালয় দোয়া মাগহফিলে অংশ নেন মোংলা পৌর আওয়ামীলীগ সভাপতি ও মোংলা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন,পৌর যুবলীগের সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসেন,সাধারণ সম্পাদক শেখ আল মামুন,সাংগঠনিক সম্পাদক ও ২নং ওয়ার্ড কাউন্সিলর এইচ,এম শরীফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক এরশাদ হোসেন রনি,চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম,৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম,৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাহাদুর মিয়াসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলের দোয়া পরিচালনা করেন মোংলা আলিয়া মাদ্রাসা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওঃ রুহুল আমিন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর