সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কামারগাঁ ইউনিয়নের ০১ন‌ং ওয়ার্ডে এবার মেম্বার পদে লড়বেন মোঃ হাবিল মন্ডল – গ্রামীন নিউজ২৪ নিজেকে মানুষ এরপর বাঙ্গালী ভাবতে শিখুন -শিক্ষামন্ত্রী – গ্রামীন নিউজ২৪ পরিতোষের দোষ স্বীকার ৩৯ আসামী কারাগারে – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ একটি অসম্প্রদায়িক রাষ্ট্র প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ১০ হাজারে আওয়ামী লীগের দলীয় ফরম বিক্রয় – গ্রামীন নিউজ২৪ ১২ নং কামারজানি কে আধুনিক ইউনিয়ন বিনির্মানের স্বপ্নদ্রষ্টা আঃ কাদের – গ্রামীন নিউজ২৪ রাবির গণরুমের ডাইনিংয়ে খাওয়া বাধ্যতামূলক শিক্ষার্থীদের – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে ভাঙা কালভার্ট জনগণের মরণফাঁদ – গ্রামীন নিউজ২৪ সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

নারায়নগঞ্জে গাঁজা সহ আটক ২ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৯৩৪ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১, ৪:২৮ অপরাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়া (২২) ও আজিম মিয়া (৬৫) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যা ব-১। এ সময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আজ সোমবার (২১ জুন) সন্ধ্যা ৬টায় উপজেলার দাউদপুর ইউনিয়নের বাগলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে রাত ৮টার দিকে র্যা ব-১ সিপিসি-৩ কার্যালয় থেকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফয়সাল মিয়া উপজেলার দাউদপুর ইউনিয়নের কাজীরটেক এলাকার আলী হোসেনের ছেলে ও পার্শ্ববর্তী বাগলা এলাকার মোকসেদ হোসেনের ছেলে।

র্যাব-১ জানায়, সোমবার সন্ধ্যায় র্যাব-১ সিপিসি-৩ এর একটি দল আজিম মিয়ার বাগলা বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। এ সময় ৮ কেজি গাঁজাসহ দাউদপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়া ও আজিম মিয়াকে গ্রেফতার করেছে র্যাব।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর