সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চিকিৎসা সেবায় শিউস এর চেক বিতরন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৮০০২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৯:০৮ পূর্বাহ্ন

নুসাদ নকিব বাঁচতে চায়। তার ওপেন হার্ড সার্জারি করতে হবে। শিশু নুসাদ নকিব জন্মের পর হতে এই রোগে আক্রান্ত। তবে তার রোগের প্রকাশ শুরু হয় ২০১৪ সালে। পরিবার তার চিকিৎসা চালতে গিয়ে সর্বশান্ত। তবু হাল ছাড়ে নি পিতা মাতা। ছেলের চিকিৎসা করাতে তারা ঘুরছে বিভিন্ন জনের দ্বারে দ্বারে।

আমি বলছি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার প্রত্যন্ত মনমথ গ্রামের সাহার আলীর ছেলে নুসাদ নকিবের কথা। যার বয়স ১১ বৎসর।

আর এই সময়ে শিশু নুসাদ নকিবের চিকিৎসায় এগিয়ে আসে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার একটি সংগঠন শিশু উন্নয়ন সংস্থা (শিউস)। তারা তাদের ”আর্ত মানবতার সেবা”” কর্মসূচীর আওতায় নিজেদের অর্থায়নে কয়েকবার শিশুটিকে নিয়ে চিকিৎসার জন্য ঢাকা হার্ড ফাউন্ডেশন সহ ছুটছে দেশের নামিদামী হাসপাতালে। কিন্তু চিকিৎসাব্যায় অনেক হওয়ায় তাদের একার পক্ষে চিকিৎসা ব্যায় বহন করা সম্ভব হয়নি। পরে উক্ত সংগঠন তাদের একক চেষ্টায় বিভিন্ন মসজিদ, স্কুল-কলেজ, দানশীল ব্যক্তিদের কাছ থেকে সংগ্রহ করে ১ লক্ষ টাকা।

আর এই ১ লক্ষ টাকার চেক তুলে দেওয়া উপলক্ষে গতকাল সোমবার বিকালে সংস্থাটি তাদের নিজ কার্যালয়ে ব্যাবস্থা করে চেক বিতরন অনুষ্ঠানের। উক্ত চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নুসাদ নকিবের পরিবারের হাতে চেক তুলে দেন সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল মারুফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা রেজা ই মামুন।

শিউস এর প্রধান নির্বাহী ড. মোঃ শফিউল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থাটির সাধারন সম্পাদক রওশন আলম, কোষাধ্যক্ষ ডাঃ নির্মল চন্দ্র বর্মন, সমাজ সেবক গোলাম সরোয়ার প্রমুখ।

পরে শিশু নুসাদ নকিব ও তার পরিবারের হাতে ১ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়।

চেক হাতে পেয়ে নুসাদ নকিবের পিতা সাহার আলী বলেন, আমরা বহুদিন ধরে ছেলের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের চেষ্টা চালিয়ে আসছি। সর্বশেষ শিউস আজ যে চেক আমাদের হাতে তুলে দিল তার অনুভুতি মুখে বলে বুঝাতে পারবো না। আমি চাই শিউস আরো অনেকদূর এগিয়ে যাক ও সব সময় আমাদের মত গরীব অসহায়দের পাশে থাকুক।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর