সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাতক্ষীরায় আজ সর্বোচ্চ মৃত্যু, শনাক্তের হার ৪৭ শতাংশ – গ্রামীন নিউজ২৪

সাতক্ষীরা প্রতিনিধি : / ৬০০ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ১:৪৩ অপরাহ্ন

গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেট হাসপাতালে ৬ জন ও একটি বেসরকারি ক্লিনিকে আরও ২ জনের মৃত্যু হয়েছে।

সাতক্ষীরায় এক দিনে এটিই সর্বোচ্চ মৃত্যু।ফলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনাক্তের হার দাঁড়িয়েছে ৪৭ দশমিক ৭ শতাংশে। করোনার শুরু থেকে এ পর্যন্ত সাতক্ষীরায় ২ হাজার ৯৯০ জন করোনায় আক্রান্ত হয়েছে।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ২২ জন করেনা পজেটিভ রোগী চিকিৎসাধীন রয়েছে।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬২ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছে আরও ২৮১ জন। প্রতিদিন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে করোনা আক্রান্ত নতুন নতুন রোগী ভর্তি হচ্ছে।

এদিকে জেলা প্রশাসনের তৃতীয় দফা ঘোষণায় কঠোর বিধি-নিষেধের মধ্য দিয়ে চলছে তৃতীয় সপ্তাহের লকডাউন। ২৪ জুন পর্যন্ত চলবে এই লকডাউন। করোনার উর্ধমুখী হওযায় লকডাউন বাস্তবায়নে পুলিশ শহরের মোড়ে মোড়ে পুলিশের ব্যারিকেড দিয়ে লোক চলাচল নিয়ন্ত্রণ করছে। কিন্তু স্বাস্থ্যবিধি মানতে অনীহা সাধারণ মানুষের। স্থানীয় হাট-বাজারগুলোতে প্রশাসনের নজরদারি না থাকায় কোন ভাবে স্বাস্থ্যবিধি মানছে না মানুষ।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর