সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা রকি হত্যার মুল কিলার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন শেষ দিনে – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ইউপি নির্বাচনে মনোনয়ন দাখিলে আচরণ বিধি লঙ্গনের হিড়িক – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু – গ্রামীন নিউজ২৪ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আগামীকাল – গ্রামীন নিউজ২৪ হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ প্রতিমা ভাংচুরের ঘটনা রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের নিন্দা – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা পুলিশের গাড়ীর ধাক্কায় আহত ১ – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা এবং আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের জন্য বোঝা প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাতক্ষীরায় আজ সর্বোচ্চ মৃত্যু, শনাক্তের হার ৪৭ শতাংশ – গ্রামীন নিউজ২৪

সাতক্ষীরা প্রতিনিধি : / ৬১১ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ১:৪৩ অপরাহ্ন

গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেট হাসপাতালে ৬ জন ও একটি বেসরকারি ক্লিনিকে আরও ২ জনের মৃত্যু হয়েছে।

সাতক্ষীরায় এক দিনে এটিই সর্বোচ্চ মৃত্যু।ফলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনাক্তের হার দাঁড়িয়েছে ৪৭ দশমিক ৭ শতাংশে। করোনার শুরু থেকে এ পর্যন্ত সাতক্ষীরায় ২ হাজার ৯৯০ জন করোনায় আক্রান্ত হয়েছে।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ২২ জন করেনা পজেটিভ রোগী চিকিৎসাধীন রয়েছে।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬২ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছে আরও ২৮১ জন। প্রতিদিন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে করোনা আক্রান্ত নতুন নতুন রোগী ভর্তি হচ্ছে।

এদিকে জেলা প্রশাসনের তৃতীয় দফা ঘোষণায় কঠোর বিধি-নিষেধের মধ্য দিয়ে চলছে তৃতীয় সপ্তাহের লকডাউন। ২৪ জুন পর্যন্ত চলবে এই লকডাউন। করোনার উর্ধমুখী হওযায় লকডাউন বাস্তবায়নে পুলিশ শহরের মোড়ে মোড়ে পুলিশের ব্যারিকেড দিয়ে লোক চলাচল নিয়ন্ত্রণ করছে। কিন্তু স্বাস্থ্যবিধি মানতে অনীহা সাধারণ মানুষের। স্থানীয় হাট-বাজারগুলোতে প্রশাসনের নজরদারি না থাকায় কোন ভাবে স্বাস্থ্যবিধি মানছে না মানুষ।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর