সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় নিখোজ শ্রমিকের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৮৪৯ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ১:৫৬ অপরাহ্ন

বাগেরহাটের মোংলায় পশুর নদীতে “এম,ভি মোকসেদুর-ফেনী” নামক একটি কার্গো জাহাজ থেকে পড়ে নিখোজ জাবের আলীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস সদস্যরা। মঙ্গলবার (২২ জুন) বিকেলে পশুর নদীর লাউডোব খেয়াঘাটস্থ স্থান থেকে ভাসমান অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। জাবের আলী ওই কার্গো জাহাজে লস্কর হিসাবে কর্মরত ছিলেন। তিনি নড়াইলের চুনখোলা গ্রামের মৃত হাসেম বিশ্বাসের ছেলে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, মোংলা ইডিজেড স্টেশনের স্টেশন কর্মকর্তা আরশাদ আলী বলেন, সোমবার (২১ জুন) দুপুরে নিখোজের খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান শুরু করি। খুলনার ডুবুরী দলও আমাদের সাথে উদ্ধার কাজে অংশ নেয়। মঙ্গলবার বিকেলে ডুবে যাওয়া স্থান থেকেই তাকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

এর আগে সোমবার (২১ জুন) দুপুরে মোংলাবন্দর এলাকায় পশুর নদীল লাউডোব খেয়াঘাটস্থ স্থানে বয়ার সাথে বেধে রাখা জাহাজের রশী খুতে গেলে নদীতে পড়ে নিখোজ হয় জাবের। নিখোজের পর-পরই মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস স্টেশন, খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল, কোস্টগার্ড ও পুলিশ জাবেরকে উদ্ধারে অভিযান শুরু করে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর