সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চট্রগ্রামে ২০ হাজার ইয়াবাসহ আটক ৪ – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১০৫২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ২:০৬ অপরাহ্ন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি পিকআপ ও মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, আজ মঙ্গলবার(২২জুন) ভোরে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযানে যায় পুলিশের দুটি টিম। তথ্যমতে, মহাসড়কের কেঁওচিয়া তেমুহনী এলাকায় একটি নোহা মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করে গাড়িটির চেসিস কেটে তৈরি করা একটি চ্যানেলে লুকিয়ে রাখা ১৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পাচারে এক নারীসহ তিনজনকে আটক করা হয়। এছাড়া মৌলভীর দোকান এলাকায় পুরাতন একটি মিনি পিকআপ তল্লাশি চালিয়ে এক যুবকের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়।

গ্রেফতাররা হলেন- পটিয়া হাইদগাঁও ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত বাবুল চৌধুরীর ছেলে মোহাম্মদ (২৯), টেকনাফ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড পুরাতন পল্লানপাড়া এলাকার মনির আহমদের ছেলে মো. নুরুল কবির (২৪), একই উপজেলার অলিয়াবাদ ৫ নম্বর ওয়ার্ডের মো. ফোরকানের স্ত্রী দিলুয়ারা বেগম (৩৫) এবং কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউনিয়নের সিংরাই এলাকার মো. জাকির হোসেনের ছেলে আবুল কালাম আজাদ প্রকাশ জিসান (২১)।

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদ পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পুলিশের দুটি টিম পৃথক অভিযান চালিয়ে একটি পিকআপ ও নোহা গাড়ি থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এসব ঘটনায় চারজনকে গ্রেফতার করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর