সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বাগেরহাটে হত্যার দায়ে ২ কিশোরের ৭ বছরের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৯১৫ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৩:০২ অপরাহ্ন

বাগেরহাটের মোংলার মো. হৃদয় (১৬)কে হত্যার দায়ে দুই কিশোরকে সাত বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডিতরা শিশু আইন অনুযায়ী শিশু হওয়ায় তাদের কারাগারে না রেখে শিশু উন্নয়ন কেন্দ্রে রাখার আদেশ দেন আদালত।

আচ মঙ্গলবার (২২ জুন) বিকেলে বাগেরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. নূরে আলম আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

তারা হলেন, বাগেরহাটের মোংলা পৌরসভার মালগাজী এলাকার প্রয়াত মো. বাবুল হাওলাদারের ছেলে মো. জিহাদুল ইসলাম জিহাদ (১৭) এবং একই এলাকার আমির হোসেনের ছেলে শাহীন হোসেন (১৭)। নিহত মো. হৃদয় মোংলা পৌরসভার আব্দুল হাই সড়কের মো. দুলাল তালুকদারের ছেলে।

মামলার নথির বরাতে রাষ্ট্রপক্ষের আইনজীবী রণজিৎ কুমার মন্ডল বলেন, খুনের শিকার মো. হৃদয় (১৬) ও দণ্ডিত আসামি জিহাদুল ও শাহীন এরা পরস্পরের বন্ধু ছিল। এরা তিনজনই মাদকাসক্ত। ঘটনার দিন ২০১৭ সালের ২৯ মে রাত আটটার দিকে মাদকসেবন করা নিয়ে হৃদয়ের সাথে শাহীন ও জিহাদের দ্বন্দ্ব হয়। দ্বন্দ্বের জেরে শাহীন ও জিহাদ দু’জনে মিলে হৃদয়কে মাথায় আঘাত করে পরে শ্বাসরোধে হত্যা করে নৌ-বাহিনীর ক্যাম্পের বেড়িবাঁধ এলাকায় মরদেহটি ফেলে রেখে পালিয়ে যায়। পরদিন হৃদয়ের মরদেহটি পুলিশ উদ্ধার করে। এই ঘটনায় ৩০ মে নিহতের বাবা মো. দুলাল তালুকদার অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মোংলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর