সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধি: / ১০১৮ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১, ২:৫৩ অপরাহ্ন

বাগেরহাটের মোংলায় পৌর ও থানা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩জুন) দিবসটি পালন উপলক্ষে সকালে দলীয় কার্যলয় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

বৈশ্বিক মহামারী করোনা’র বিস্তারে এবার সীমিত পরিসরেই দিনটি উৎযাপন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টায় মোংলায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মোংলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবিতে ফুলের মালা দিয়ে সম্মান প্রদর্শন করা হয় এবং দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন,থানা আ’লীগের সভাপতি শুনীল কুমার বিশ্বাস,সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসে,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,পৌর যুবলীগের সভাপতি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসেন।

অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন,মোংলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন,বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত মিঠাখালি ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল,সাখাওয়াত হোসেন মিলন,৬নং ওয়ার্ড কাউন্সিলর জি,এম,আল আমিনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, অনেক আন্দোলন সংগ্রাম, সম্ভাবনা অর্জন সবকিছু মিলিয়ে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা এক অভিন্ন সত্তা। আওয়ামী লীগই বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন করেছিল। আজকে আমরা যে আকাঙ্ক্ষা ও ইচ্ছা নিয়ে ২৩ জুন পালন করার প্রস্তুতি নিয়েছিলাম করোনা মহামারির কারণে সেটি সম্ভব হয়নি। এটাই বাস্তবতা। সেই বাস্তবতাকে মেনে নিয়েই সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর