সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাতক্ষীরায় নতুন জেলা প্রশাসক হুমায়ুন কবীরের যোগদান – গ্রামীন নিউজ২৪

ইব্রাহিম খলিল,সাতক্ষীরা প্রতিনিধি: / ৯০৮ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১, ৩:৫৫ অপরাহ্ন

সাতক্ষীরার নতুন জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হুমায়ুন কবীর।

বুধবার (২৩ জুন) বেলা দেড়টার দিকে বিদায়ী জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল নতুন জেলা প্রশাসকের কাছে দায়িত্বভার হস্তান্তর করেন।

বিদায়ী জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের উপসচিব পদে যোগদান করবেন।
এর আগে গত ৩১ মে (সোমবার) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন শাখা বদলি ও পদায়ন করে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে। সদ্য বিদায়ী জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল ২০১৮ সালের ৯ অক্টোবর সাতক্ষীরায় যোগদান করেন। তিনি গোপালগঞ্জ জেলার বাসিন্দা।

দায়িত্বভার হস্তান্তরকালে বিদায়ী জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল নতুন জেলা প্রশাসককে শুভেচ্ছা অভ্যর্থনা জানান ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেন।

সাতক্ষীরা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ইন্দ্রজিত সাহা বলেন, নতুন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীর স্যার দুপুরের দিকে যোগদান করেছেন। সদ্য বিদায়ী জেলা প্রশাসক মোস্তফা কামাল স্যার দায়িত্বভার হস্তান্তর করে নতুন স্যারকে অভ্যর্থনা জানিয়ে সাতক্ষীরা ত্যাগ করেছেন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর