সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা রকি হত্যার মুল কিলার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন শেষ দিনে – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ইউপি নির্বাচনে মনোনয়ন দাখিলে আচরণ বিধি লঙ্গনের হিড়িক – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু – গ্রামীন নিউজ২৪ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আগামীকাল – গ্রামীন নিউজ২৪ হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ প্রতিমা ভাংচুরের ঘটনা রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের নিন্দা – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা পুলিশের গাড়ীর ধাক্কায় আহত ১ – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা এবং আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের জন্য বোঝা প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

লকডাউন পালনে পুলিশের সাথে” নিসচা “কর্মীরা রাস্তায় – গ্রামীন নিউজ২৪

সাব্বির হোসেন (বাপ্পি) ডুমুরিয়া (খুলনা)প্রতিনিধিঃ / ৯৮৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ৩:৫১ পূর্বাহ্ন

লকডাউনের দ্বিতীয় দিনে আজ বিকাল ৪ ঘটিকায় নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার কর্মীরা সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে পুলিশের সাথে সহযোগীতায় রাস্তায় নামে।

খুলনা জেলায় করোনা সংক্রমন প্রতিরোধকল্পে ২২ শে জুন হতে ২৮শে জুন ২০২১ পর্যন্ত খুলনা জেলায় কঠোর বিধিনিষেধ ও লকডাউন ঘোষনা করেন জেলা প্রশাসক। উক্ত লকডাউন সর্বোচ্চ পর্যায় বাস্তবায়নের জন্য ডুমুরিয়া উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কঠোর অবস্থানে মাঠে নামে। প্রশাসনের সাথে লকডাউন কার্যকর করতে মাঠে নামে নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার কর্মীবৃন্দ। করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় সরকারি নির্দেশনা অনুযায়ী নিত্য পন্যের দোকান ব্যাতীত সব ধরনের দোকান পাঠ এবং লোক সমাগম ঠেকাতে সারাদিন ডুমুরিয়া থানা পুলিশের মহড়া চলে। অকারনে যারা বাজারে ঘোরাঘুরি করছে তাদেরকে মুসলেকা নিয়ে ঘরে ফিরিয়ে দিচ্ছেন। কোনরকম থ্রি-হুইলার যানবাহন মহাসড়কে উঠলে এবং যারা অহেতুক মটর বাইকে ঘোরাঘুরি করছে তাদের মটর বাইক আটক করছে পুলিশ। প্রশাসনের কর্মকান্ডে সহযোগীতার জন্য নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার সড়ক যোদ্ধারা মাঠে নামে। এসময় পথচারী জনসাধারনের মাঝে স্বাস্থ্য সচেতনা সৃষ্টির লক্ষে নিরাপদ সড়ক চাই, এর পক্ষ থেকে মাস্ক বিতরন করা হয়। (নিসচা)প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, চিত্র নায়ক, ইলিয়াস কাঞ্চনের নির্দেশনা, দেশের প্রতিটি ক্রান্তিলগ্নে সরকারের পাশে থেকে কাজ করতে হবে।

আজ লকডাউন বাস্তবায়ন কার্যক্রমে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সম্মানিত উপদেষ্টা ডা. প্রদীপ দেবনাথ, আহ্বায়ক খান মহিদুল ইসলাম, কার্যকারী সদস্য প্রনব কুমার অক্ষয়, শ্যামল কুমার দাস, আরিফুজ্জামান নয়ন, সবুজ দাস, সাব্বির হোসেন বাপ্পি, উত্তম বিশ্বাস, আব্দুর রহমান এবং ডুমুরিয়া থানা পুলিশের সাব-ইন্সপেক্টর শাহিনুর রহমান সহ সঙ্গীয় ফোর্স।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর