সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

প্রকাশিত সংবাদের প্রতিবাদ – গ্রামীন নিউজ২৪

বিজ্ঞপ্তি / ৫৪৭ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১, ২:৫০ পূর্বাহ্ন

ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় ছাত্রীর অভিযোগ” শিরোনামে গত ২৩ ও ২৪ জুন জাতীয় আঞ্চলিক এবং বিভিন্ন অনলাইন প্রত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকাশিত সংবাদটিতে আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক।প্রকৃত ঘটনা হলো সংবাদ সন্মেলনে অভিযোগকারী আমার বিবাহৃত স্ত্রী ছিলেন বটে। আমি তাকে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করি। পরে তার এহেন আচেরণে আমি তাকে ডির্ভোস দিতে বাধ্য হই।

সেই কারণেই সে আমার উপর ইষান্নিত হয়ে সাংবাদিকদের মিথ্যা তথ্য পরিবেশন করে আমার বিরুদ্ধে কুৎসা রটনা করছে। মুলক তাকে ডির্ভোস দেওয়ার কারণেই সে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমার বিরুদ্ধে কুৎসা রটনা করে চলেছে। একটি স্বার্থান্বেষী রজনৈতিক মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য।

মোহাঈম্মীন হোসেন চঞ্চল
চেয়ারম্যান
দেবোত্তর ইউনিয়ন, পরিষদ
আটঘরিয়া, পাবনা।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর