সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর – গ্রামীন নিউজ২৪ ভেড়ামারা থানা পুলিশের অভিযানে গাঁজা গাছ সহ মাদক ব্যবসায়ী মাহাবুল গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে আইপিএল নিয়ে বাজি: থানায় অভিযোগ – গ্রামীন নিউজ২৪ বাগমারার গোয়ালকান্দী ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন আলমগীর – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ঝড়ো হাওয়া ও বৃষ্টিপাতে জনজীবন বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁও সুগার মিলস্ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নির্বাচন নিয়ে গড়িমসি – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে বিজয় দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় দৈনিক খুলনা টাইমস এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

প্রকাশিত সংবাদের প্রতিবাদ – গ্রামীন নিউজ২৪

বিজ্ঞপ্তি / ৫৭৫ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১, ২:৫০ পূর্বাহ্ন

ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় ছাত্রীর অভিযোগ” শিরোনামে গত ২৩ ও ২৪ জুন জাতীয় আঞ্চলিক এবং বিভিন্ন অনলাইন প্রত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকাশিত সংবাদটিতে আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক।প্রকৃত ঘটনা হলো সংবাদ সন্মেলনে অভিযোগকারী আমার বিবাহৃত স্ত্রী ছিলেন বটে। আমি তাকে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করি। পরে তার এহেন আচেরণে আমি তাকে ডির্ভোস দিতে বাধ্য হই।

সেই কারণেই সে আমার উপর ইষান্নিত হয়ে সাংবাদিকদের মিথ্যা তথ্য পরিবেশন করে আমার বিরুদ্ধে কুৎসা রটনা করছে। মুলক তাকে ডির্ভোস দেওয়ার কারণেই সে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমার বিরুদ্ধে কুৎসা রটনা করে চলেছে। একটি স্বার্থান্বেষী রজনৈতিক মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য।

মোহাঈম্মীন হোসেন চঞ্চল
চেয়ারম্যান
দেবোত্তর ইউনিয়ন, পরিষদ
আটঘরিয়া, পাবনা।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর