সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রক্তিম ময়মনসিংহ আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাক্স বিতরণ – গ্রামীন নিউজ২৪

ময়মনসিংহ প্রতিনিধিঃ / ৪৪৬ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১, ৪:১২ অপরাহ্ন

আজ সকালে সেচ্ছায় রক্তদানে উৎসাহিত ও সচেতনতা বৃদ্ধির করার লক্ষ্যে রক্তিম ময়মনসিংহ আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাক্স বিতরণ কর্মসূচি নতুন বাজার ত্রিমোহনী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পরিচালনা করা হয়।

এই সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আরব আলী,ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুক্তাগাছা উপজেলা পরিষদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজাউল করিম (রেজাউল) সিনিয়র যুগ্ম আহবায়ক বাংলাদেশ আওয়ামীলীগ সেচ্ছাসেবকলীগ মুক্তাগাছা উপজেলা শাখা,শ্রী বাবুল চক্রবর্তী,সাধারণ সম্পাদক,6 নং ওয়ার্ড আওয়ামী লীগ,খালেদ খুররম পারভেজ, নির্বাহী সম্পাদক সাপ্তাহিক আলোড়ন বার্তা ময়মনসিংহ ও প্রতিনিধি ঢাকা ট্রিবিয়ন,আব্দুল আলিম ও ইশ্রাফিল আল মামুন সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহমুদুল হাসান মাসুদ,সহ সভাপতি রক্তিম ময়মনসিংহ।

কর্মসূচিতে নানান শ্রেনীর মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্নয় করা হয়। স্থানীয় লোকজন রক্তের গ্রুপ নির্নয় করবার এমব সুযোগ পেয়ে খুশি রক্তিম ময়মনসিংহ কে এমন উদ্যোগের জন্য তারা ধন্যবাদ জানিয়েছেন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর