সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সিরাজগঞ্জের বেলকুচি থেকে বাকপ্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৮৯৮ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১, ২:০০ অপরাহ্ন

নিখোঁজ হওয়ার ১ দিন পর সিরাজগঞ্জের বেলকুচিতে বাকপ্রতিবন্ধী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শিশু আদিবা পৌর এলাকার গাড়ামাসী গ্রামের হাফিজুর রহমানের মেয়ে।

পুলিশ ও পরিবারের পক্ষ থেকে জানা যায়, শুক্রবার বেলা ১১টার দিকে নিখোঁজ হয় বাকপ্রতিবন্ধী আবিদা। আত্মীয়স্বজনরা বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান পায়নি। পরে বেলকুচি থানায় নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

আজ শনিবার (২৬জুন) সকালে স্থানীয়রা গাড়ামাসী গ্রামের আব্দুর রহমানের বাড়ির পেছনে একটি ডোবার পানিতে আদিবার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়।মরদেহ উদ্ধারের পর তার শরীরে আঘাতের চিহ্ন পায় পুলিশ। পরিবারের ধারণা আবিদাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা গনমাধ্যমকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ বঙ্গমাতা ফজিলাতুন্নেসা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর শিশুটির মারা যাওয়ার কারণ সম্পর্কে জানা যাবে। এদিকে বাকপ্রতিবন্ধী শিশু আবিদার মরদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর