সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

করোনার টিকা নেওয়ার ৪দিন পরে অসুস্থ অভিনেত্রী মিমি – গ্রামীন নিউজ২৪

বিনোদন ডেস্কঃ / ১০১৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১, ২:৫১ অপরাহ্ন

সবাইকে উৎসাহিত করতে নিজেও ভ্যাকসিন নিয়েছিলেন টলিউড অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী। টিকা নেওয়ার ৪ দিন পর ডিহাইড্রেশনের সমস্যায় ভুগছেন তিনি। নেমে গিয়েছে রক্তচাপও। পাশাপাশি পেটের যন্ত্রণাতেও ভুগছেন তিনি।

মিমিকে সম্ভবত হাম বা বিসিজির টিকা কিংবা পাউডার গোলা পানি দেওয়া হয়েছিল বলে দাবি কলকাতার ফরেন্সিক বিশেষজ্ঞদের।
প্রশ্ন উঠছে অসুস্থতা কি ভুয়া টিকার প্রভাব? এ নিয়ে বাড়ছে সন্দেহ।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, শরীরে ভুয়া টিকা গেছে এই খবর জানার পর থেকেই স্বাভাবিকভাবে উদ্বিগ্ন ছিলেন সাংসদ।

শনিবার সকালে আচমকাই তিনি অসুস্থ বোধ করেন। তবে কি কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। তবে শরীরে ভুয়া টিকা গিয়েছে এই খবর সামনে আসার পরেই একাধিক টেস্ট করিয়েছিলেন এই সাংসদ। আপাতত চিকিৎসকদের পরামর্শ মতো বাড়িতেই রয়েছেন তিনি।

এই ঘটনার মূল হিসেবে চিহ্নিত করা হয়েছে দেবাঞ্জন দেব নামে এক ব্যক্তিকে। যিনি নিজেকে আইএএস অফিসার এবং কলকাতা পৌরসভার যুগ্ম-কমিশনার হিসেবে ভুয়া পরিচয় দিয়েছিলেন। তাকে খোঁজার চেষ্টা চালাচ্ছে কলকাতা পুলিশ।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর