সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

আজ জামিনে মুক্তি পেয়েছেন সাংবাদিক জনি – গ্রামীন নিউজ২৪

মেহেরপুর প্রতিনিধিঃ / ৯৬৫ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১, ৪:০৯ পূর্বাহ্ন

মেহেরপুরের সাংবাদিক মিজানুর রহমান জনি চাঁদাবাজি মামলায় জামিনে মুক্তি পেয়েছেন। আজ রবিবার জামিনের আবেদন করলে জামিন মুন্জুর করেন মেহেরপুর দায়রা জজ।

জনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণকণ্ঠ ও চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার জেলা প্রতিনিধি এবং অনলাইন পোর্টাল মেহেরপুর প্রেস’র প্রকাশক ও সম্পাদক।

গত ১৬ এপ্রিল অবৈধভাবে মেহেরপুর ভৈরব নদীর মাটি বিক্রির সংবাদ পরিবেশন করাকে কেন্দ্র করে তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় চাঁদাবাজির মামলা হয়। গত ৬ জুন আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে তা না মুন্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন জুডিশিয়াল মেজিষ্ট্রেট।

জামিনে মুক্ত হয়ে মিজানুর রহমান জনি বলেন, সত্য প্রকাশ করায় আমাকে হয়রানীর উদ্দেশ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। সঠিক ভাবে তদন্ত পূর্বক এই ষড়যন্ত্রের জাল থেকে আমাকে মুক্তি দেওয়ার এবং দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির জোর দাবী জানাচ্ছি। সেই সাথে সকল সাংবাদিক সমাজের সহযোগীতা কামনা করছি।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর