সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাদুল্লাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ছামছুল আর নেই – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১০২২ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১, ১২:২২ অপরাহ্ন

গাইবান্ধার সাদুল্লাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রবীণ সাংবাদিক ছামছুল হক কাজল (৫৪) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন।

সোমবার (২৮ জুন) সকাল ৯ টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের খোর্দ্দ রসুলপুর গ্রামের নিজ বাড়িতে অসুস্থ জনিত কারণে মৃত্যুবরণ করেছেন। তিনি ওই গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। মৃত্যুকালে স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সুত্রে, ছামছুল হক কাজল দীর্ঘদিন ধরে ডায়াবেটিকসহ ব্রেইন স্ট্রোকে ভুগছিলেন। এরই মধ্যে ২৩ মে সড়ক দুর্ঘটনায় তার একটি পা ভেঙে যায়। সেই থেকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তাকে অপারেশন করা হয়। এরপর রোববার রাত সাড়ে ১১ টার দিকে বাড়িতে আনা হলে সোমবার সকাল ৯ টার দিকে মারা যায়। তার মৃত্যু সাদুল্লাপুর উপজেলার সকল সাংবাদিকসহ বিভিন্ন মহল শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সেই সঙে বিদেহী আত্নার মাগফেরাত কমনা করা হয়।

সাংবাদিক ছামছুল হক কাজল এর মৃৃৃৃৃৃৃৃত্যুতে অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল গ্রামীন নিউজ২৪ টিভি পরিবার গভীর ভাবে শোকাহত। এই পরিবারের সকল সদস্য শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সেই সঙে বিদেহী আত্নার মাগফেরাত কমনা করা হয়।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর