সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় ১১ বছরের শিশুকে মারপিট, সপ্তাহ পার হলেও বিচার পায়নি সোবান – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান (বাগেরহাট) প্রতিনিধি: / ৬৮৬ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১, ৩:৫৯ অপরাহ্ন

বাগেরহাটের মোংলায় তুচ্ছ ঘটনায় সোবান খাঁন নামের ১১ বছরের একটি শিশুকে মারপিট করা হয়েছে।

বুববার (২৩ জুন) বিকালে মোংলার চাঁদপাই গ্রামে ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে মোংলা থানায় সোবান পিতা মোঃ জয়নাল খান (৭৫) একটি লিখিত অভিযোগ করেছে। অভিযোগ সুত্রে জানা যায়, বিবাদী তার প্রতিবেশী মাকোরডোন এলাকার মৃত নুর আলী শেখ এর পুত্র মোঃ হাসান শেখ (৪০) অত্যান্ত উশৃঙ্খল, দাঙ্গাবাজ ও মাস্তান প্রকৃতির লোক।পূর্ব শত্রুতার জের ধরে অহেতুকভাবে বিরোধ সৃষ্টি করে আমার ও আমার পরিবারের লোকদের বিভিন্ন রকম ভয় ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে আসছে।তারই জের ধরে গত বুধবার (২৩ জুন) বিকাল আনুমানিক ৩ টায় উত্তর চাঁদপাই নজরুল এর দোকানের সামনে রাস্তার উপর আমার ছেলেকে অহেতুক এলোপাথাড়ি ভাবে পিটায়।

সোবানের ডাক চীৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে হাসান তাকে জখম করে মুমূর্ষু অচেতন অবস্থায় রাস্তায় ফেলে চলে যায়। তখন ঘটনাস্থলে থাকা লোকজন আমাকে খবর দিলে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় ভ্যান করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করার পাশাপাশি মোংলা থানায় সংশ্লিষ্ট বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করি এবং বিষয়টি আমার এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদের জানাই।

কিন্তু ঘটনার প্রায় সপ্তাহ পার হয়ে গেলেও বিচার পায়নি অসহায় এই পরিবারটি। বার বার আশ্বাস দিয়েও বিচার করছে তারা বরং থানায় অভিযোগ করে ভয়তে আছে অসহায় এই পরিবারটি। সোবাহান এর মা অভিযোগ করে বলেন স্থানীয় মোহরী (দলীল লেখক) সাইফুল ইসলাম বিচারের আশা দিলেও এখনো কোন শুরাহা করেননি তিনি।

এ বিষয়ে মোঃ হাসান শেখ এর কাছে জানতে চাইলে তিনি বলেন,এ বিষয়ে আমার চাচা সাইফুল (মোহরী) এর সাথে যোগাযোগ করেন। তিনিই এই বিষয় ভালো বলতে পারবেন।

মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম বলেন,বিষয়টি আমরা তদন্ত করে শিগ্রহী আইনি ব্যবস্থা নেওয়া হবে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর