সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গুলিভর্তি রিভলবারসহ এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪

সাবজল হোসাইন, সুনামগঞ্জ প্রতিনিধি: / ১০৪৩ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১, ৪:৪৩ অপরাহ্ন

গুলি ভর্তি বিদেশি রিভলবার সহ জুনেদ আহমদ নামে এক অস্ত্র ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) সুনামগঞ্জের প্রবাসী অধুষ্যিত শিল্পনগরী ছাতক হতে রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

জুনেদ ওই উপজেলার ধারণ গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

সোমবার রাতে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ সিলেটের মিডিয়া সেল জানায়, র‌্যাব-৯ ’র সদর কোম্পানীর এক বিশেশায়িত টিম রবিবার রাতে ছাতকের সুহিতপুরের সিলেট-সুনামগঞ্জ সড়ক হতে জুনেদকে গ্রেফতার করেন।

গ্রেফতার কালে তার হেফাজত হতে ৩ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি রিভলবার, বিপুল পরিমাণ বাংলাদেশি নগদ টাকা, ১টি মুঠোফোন , মুঠোফোনের ২টি সিমকার্ড জব্দ করা হয়।

র‌্যাব-৯ এর মেজর মো. মঈনুল ইসলাম, সিনিয়র এএসপি ওবাইন, এএসপি সোমেন মজুদারের নেতৃত্বে অভিযান চালিয়ে গুলিভর্তি অস্ত্র, নগদ টাকা, মুঠোফোন , সিমকার্ড জব্দ করা হয়।

রাতেই গ্রেফতার জুনেদকে ছাতক থানায় সোপর্দপূর্বক জব্দকৃত আলামম সহ তার বিরুদ্ধে অস্ত্র আইনের সংশ্লিষ্ট ধারায় র‌্যাবের পক্ষ হতে একটি মামলা দায়ের করা হয়।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর