সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধের ১০০ মিটার এলাকা ধসে গেল – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৬২৮৬ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ৫:৩৫ অপরাহ্ন

কয়েকদিনের টানা বর্ষণ ও যমুনা নদীতে হঠাৎ করে পানি বৃদ্ধির ফলে সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধে ১০০ মিটার এলাকায় ধস দেখা দিয়েছে। এতে আতংকিত হয়ে পড়েছে শহরবাসী।

আজ মঙ্গলবার (২৯ জুন) দুপুর থেকে শহর রক্ষা বাঁধের পুরাতন জেলখানা ঘাট এলাকায় এ ধস নামা শুরু হয়। মুহুর্তের মধ্যেই ১০০ মিটার নদীগর্ভে বিলিন হয়ে গেছে। এদিকে পানি উন্নয়ন বোর্ড ধস ঠেকানোর জন্য বালি ভর্তি জিওব্যাগ ডাম্পিং শুরু করে দিয়েছে।

পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম জানান, টানা বর্ষণ ও নদীর পানির তীর্ব্র শ্রতে ঘূর্ণাবর্তের সৃষ্টি হয়ে বাঁধের নিচ থেকে মাটি সরে গেছে। দুদিন আগেও আমরা এখানে ভাল অবস্থা দেখেছি। আজ হঠাৎ করেই ধস দেখা দিয়েছে। ধস ঠেকাতে বালিভর্তি জিওব্যাগ ডাম্পিং শুরু করা হয়েছে।

এদিকে খবর পেয়ে সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজসহ প্রশাসনের কর্মকর্তারা ভাঙ্গনস্থল পরিদর্শণ করেন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর