সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ – গ্রামীন নিউজ২৪ ধর্ম অবমাননার অভিযোগে বসত বাড়িতে আগুন আটক ২০ – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা রকি হত্যার মুল কিলার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন শেষ দিনে – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ইউপি নির্বাচনে মনোনয়ন দাখিলে আচরণ বিধি লঙ্গনের হিড়িক – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু – গ্রামীন নিউজ২৪ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আগামীকাল – গ্রামীন নিউজ২৪ হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ প্রতিমা ভাংচুরের ঘটনা রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের নিন্দা – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাজশাহীতে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ২ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৭৮৭৮ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১, ৪:২৮ অপরাহ্ন

রাজশাহী মহানগরীতে জমির বিরোধ নিয়ে দুপক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

ঘটনার বিবরনে জানাযায়, রাজশাহী মহানগরীর ৩ নম্বর ওয়ার্ডের দামপুকুর এলাকায় জমির বিরোধে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এই সময় এক পক্ষের আঘাতে শফিকুল ও জয়নাল নামের দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুপক্ষের ১৫ জন আহত হয়েছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় আইসিইউতে নেয়া হয়।

এ ব্যাপারে রাজপাড়া থানার ওসি মাজাহারুল ইসলাম জানান, বুধবার দুপুরে দাশপুকুর বইবাজার এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো ব্যবস্থা করা হয়। আহতদের রামেক হাসপাতালের ৮ ও ৩১ নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের মধ্যে একজনকে আইসিইউতে নেয়া হয়েছে। আহতদের বেশীর ভাগের আঘাত মাথায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থল ও রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর