সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাভারে দুর্ঘটনায় সাদুল্লাপুরে লাশ হয়ে ফিরল যুবক -গ্রামীন নিউজ২৪

সুলতান মিয়া,সাদুল্লাপুর উপজেলা (গাইবান্ধা)প্রতিনিধি: / ৭০৮ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১, ৪:৪৩ অপরাহ্ন

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বাসিন্দা শাহানুর রহমান (৩৫)। জীবিকার তাগিদে আটোবাইক চালাতেন সাভারের আশুলিয়া এলাকায়। সেখানে তার গাড়ির উপরে রাখা মালামাল ভর্তি বস্তার চাপায় আহত হয়ে মারা যায়।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে উপজেলার ফরিদুপুর ইউনিয়নের মিরপুর গ্রামে তার লাশ নিয়ে আসেন স্বজনরা। নিহত শাহানুর ওই গ্রামের শামসুল হক বাদশা মিয়ার ছেলে।

স্বজনরা জানায়, ঢাকা সাভার উপজেলার আশুলিয়া এলাকায় অটোবাইক চালাতেন শাহানুর। এরই একপর্যায়ে গতকাল সোমবার বিকেলে তার গাড়ির ছাদে মালমাল ভর্তি বস্তা বহন করছিলেন। এসময় ওই বস্তাগুলো ছিটকে শরীরে চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় একটি হাসাপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শাহানুর মারা যায়।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর