সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মাদারীপুরে ছেলের সামনে সড়ক দূর্ঘটনায় নিহত মা – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬০৩ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১, ৪:৫০ অপরাহ্ন

মাদারীপুরে কাভার্ডভ্যানের চাপায় পুলিশ সদস্য (এএসআই) মাহফুজুর রহমানের (২৮) ছেলের সামনেই সড়কক দূর্ঘটনায় মারা গেল মা রোজিনা বেগম (৪৫)।

আজ বুধবার (৩০জুন) দুপুরে মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুরের বড় ব্রিজের ওপর এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত রোজিনা পারভিন বরগুনা জেলার পুলিশ লাইন এলাকার এএসআই মাহফুজুর রহমানের মা ও জালাল আহম্মেদের স্ত্রী। মা ও ছেলে ঢাকা আফতাব নগর থেকে বরগুনা নিজ বাড়ীতে ফিরছিল। আহত পুলিশ সদস্য ঢাকা বাড্ডা থানায় কর্মরত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর থেকে ঢাকা যাচ্ছিল একটি কাভার্ড ভ্যান এবং ঢাকা থেকে বরগুনা যাচ্ছিল মোটরসাইকেল চালিয়ে পুলিশ সদস্য ছেলে ও মা। এ সময় মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বড় ব্রিজের ওপর উঠলে অপরদিক থেকে আসা কাভার্ড ভ্যানের ধাক্কায় মা ও ছেলে দুইজনই সড়কে পড়ে যায়। এ সময় দ্রুতগতির কাভার্ড ভ্যান মা রোজিনা ও ছেলে মাহফুজকে চাপা দিলে মা রোজিনা ঘটনাস্থলেই মারা যান এবং ছেলে পুলিশ সদস্য (এএসআই) মাহফুজুর রহমানকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং কাভার্ড ভ্যানটিকে আটক করেছি।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর