সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বাফুফের হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত আর নেই – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ৯০১ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১, ৫:০৮ অপরাহ্ন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত না ফেরার দেশে পারি জমিয়েছেন।

ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার (৩০জুন) বিকেল সোয়া ৬টার দিকে মাত্র ৪৩ বছর বয়সে তিনি মারা যান।

এক বছর আগে অমিতের কিডনি রোগ ধরা পড়েছিল। তারপর থেকে দেশেই ডায়ালাইসিস করছিলেন। তিন মাস আগে তিনি দিল্লি যান কিডনি প্রতিস্থাপনের জন্য। ২২ জুন তার একটি কিডনি প্রতিস্থাপন করা হয়।

অপারেশন সফল হওয়ার পর অমিত ভালোই ছিলেন। তার ঘনিষ্টজনদের কাছ থেকে জানা যায়, দেশে ফেরার অপেক্ষায় ছিলেন তিনি। বড় ভাই দুইদিন আগে স্ট্রোক করে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন,এ খবর পাওয়ার পরই দিল্লিতে স্ট্রোক করেন অমিত। বুধবার বিকেলে মস্তিষ্কে রক্তক্ষরণের কিছুক্ষণ পরই তিনি মারা যান।

অমিত সর্বশেষ বাফুফের হেড অব মিডিয়া হিসেবে ছিলেন। তবে ক্রীড়াঙ্গনে তার প্রথম পরিচয় সংগঠক হিসেবে।

তার মৃত্যুতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর