সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের দুই জীবন্ত কিংবদন্তি – গ্রামীন নিউজ২৪ বাগমারায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ লকডাউনে ‘ডোরস্টেপ ডেলিভারি’দিচ্ছে ভিভো হটলাইনে কল করলেই পৌঁছে যাবে ভিভো স্মার্টফোন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মসজিদ উন্নয়নের জন্য অনুদান দিলেন এমপি পুত্র – গ্রামীন নিউজ২৪ দেশে আইপি টিভির অনুমোদন নেই তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ – গ্রামীন নিউজ২৪ করোনায় ২৪৬ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার ও ভ্রাম্যমাণ আদালতে সাজা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ভারী বর্ষনে রোপা আমন মৌসুমের বীজতলা নষ্ট হয়ে কৃষকের ব্যাপক ক্ষতি – গ্রামীন নিউজ২৪ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এফডিএ’র ত্রাণ সহায়তা – গ্রামীন নিউজ২৪ শিবগঞ্জে নিখোঁজ গৃহবধূর লাশ ভাসছিল পুকুরে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপপরিদর্শক সুমাইয়া বেগম লাকী বরখাস্ত – গ্রামীন নিউজ২৪

রাজশাহী প্রতিনিধিঃ / ৯১৬ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৯:০৩ পূর্বাহ্ন

বরখাস্ত হলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপপরিদর্শক সুমাইয়া বেগম লাকী।

পারিবারিক কলহের জেরে পুলিশ দম্পতির পাল্টাপাল্টি মামলার ঘটনায় স্বামীর পর এবার বরখাস্ত হলেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপপরিদর্শক সুমাইয়া বেগম লাকী।

এর আগে স্ত্রী লাকীর মামলায় বরখাস্ত হন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড টান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল কবির সুমন।

বিষয়টি নিশ্চিত করে বুধবার রাতে সিআইডির বিশেষ পুলিশ সুপার (প্রশাসন) জেসমিন বেগম বলেন, `সুমাইয়ার বিরুদ্ধে মামলার বিষয়টি এতোদিন আমাদের জানা ছিল না। যখন জানতে পারি তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং তিনি আদালতে হাজির হয়ে জামিন নিয়েছেন, সেই তারিখ (২৭ জানুয়ারি) থেকে তাকে ‘সাসপেন্ড’ দেখানো হয়েছে। মঙ্গলবার তাকে সাসপেন্ড করে অফিস আদেশ জারি করা হয়।

২০২০ সালের ২০ ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রী লাকীর করা মামলায় একই বছরের ২৯ ডিসেম্বর আদালতে জামিন নেন এসআই সুমন। এতে বাহিনীর শৃঙ্খলা ভঙ্গের কারণে গত ১ জুন এক আদেশে বরখাস্ত করে ডিএমপি। এর আগে ২৫ অক্টোবর ওবায়দুল কবির সুমন স্ত্রী লাকীর বিরুদ্ধে ঢাকা মহানগর আদালতে ২০ লাখ টাকার একটি যেৌতুকের মামলা করেন। এ মামলায় ওয়ারেন্টও জারি হয়। পরে ২৭ জানুয়ারি জামিন নেন এসআই লাকী। কিন্তু তাকে বরখাস্ত করা হচ্ছিল না।

এ বিষয়ে গত সোমবার যুগান্তর অনলাইনে ‘একই অপরাধে স্বামী বরখাস্ত হলেও স্ত্রী বহাল তবিয়তে’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর