সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চাঁপাইনবাবগঞ্জে করোনায় মৃত্যু আরও ৩, শনাক্ত ২৯ – গ্রামীন নিউজ২৪

আব্দুল করিম দোয়েল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ / ৯৭০ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৯:০৮ পূর্বাহ্ন

গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ২ ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১ জনের মৃত্যু হয়েছে এবং আরটিপিসিআর ল্যাবে ২৯ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ৫ ও নাচোলে ৬ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩৭.৯৩ শতাংশ।

আর র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ২১২ জনের নমুনা পরীক্ষা ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ৩, গোমস্তাপুরে ৯, নাচোলে ১ ও ভোলাহাটে ৩ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৭.৫৪ শতাংশ। এছাড়া জিন এক্সপার্ট টেস্টে ৫ জনের নমুনা পরীক্ষায় ২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ২ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪০ শতাংশ।

মোট গড় সনাক্তের হার ১১.৭৮ শতাংশ। সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ২ ও রাজশাহী মেডিকেল হাসপাতালে ১ জনের মৃত্যু হয়েছে। এদিকে আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় আজ বৃহস্পতিবার সকাল থেকে তার বাড়িতে কোয়ারেন্টাইনের মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করা হয়েছে।

আর চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭৩ জন রোগী চিকিৎসা নিচ্ছে। জেলায় এ পর্যন্ত মোট ৪১১৭ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। আর ২৮৮৩ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে। মারা গেছে ১৪৮ জন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর