সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

নিখোঁজের ২ দিন পর উদ্ধার হলো সেই দুই সহোদরের লাশ – গ্রামীন নিউজ২৪

সাবজল হোসাইন, সুনামগঞ্জ প্রতিনিধিঃ / ৭৮৪ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৯:১২ পূর্বাহ্ন

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার যাদুকাটা নদীতে পাহাড়ী ঢলের পানিতে ডুবে নিখোঁজ হওয়া সেই দুই সহোদরের মরদেহ উদ্ধার করেছে গ্রামবাসী ও পরিবারের লোকজন।

নিখোঁজ হবার দুদিন পর আজ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে দক্ষিণকুল গ্রামের সামনে যাদুকাটা নদীতে দুই সহোদরের লাশ ভাসমাস অবস্থায় দেখতে পায় গ্রামবাসী।
নিহত শিশুদের চাচাতো ভাই লুৎফুর রহমান নাঈম জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে বালিজুড়ি ইউনিয়নের দক্ষিণকুল গ্রাম থেকে জানানো হয় গ্রামের সম্মুখের যাদুকাটা নদীতে একটি শিশুর লাশ ভাসমান অবস্থায় রয়েছে। পরে পরিবারের লোকজন গিয়ে বড় ছেলের লাশ শনাক্ত করে মিয়ারচড় খেয়াঘাটে নিয়ে আসেন । বড় জনের লাশ নিয়ে আসার একটু পরে আবারো সংবাদ আসে আরো একটি শিশুর লাশ একই স্হানে দেখা গেছে। পরে পরিবারের লোকজন গিয়ে ছোট ছেলের লাশ সনাক্ত করে মিয়ারচড় খেয়াঘাটে নিয়ে আসেন।

দুই সহোদরের লাশ উদ্ধারের পর পরিবারসহ এলাকায় শোকের মাতম দেখা দিয়েছে।

দুই সহোদর হলো মেরাজুল ইসলাম (১০) ও খাইরুল ইসলাম (৭)। তারা বাদাঘাট ইউনিয়নের মিয়ারচড় গ্রামের মোস্তু মিয়ার ছেলে।

উল্লেখ্য গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে মিয়ারচড় বাজার সংলগ্ন যাদুকাটা নদীতে দুই সহোদর নিখোঁজ হয়।

জানা যায়, গত মঙ্গলবার বিকালে নিজ বাড়ি থেকে দুই সহোদর মিয়ারচড় বাজার সংলগ্ন যাদুকাটা নদীতে পাহাড়ি ঢলে আসা নতুন পানি দেখতে যায়। এসময় নদীর পাড়ে থাকা ষ্টিলের নৌকার উপর পানি দেখতে উঠে ছোট ভাই খাইরুল। বিষয়টি দেখতে পেয়ে বড় ভাই মেরাজুল বাজারে গিয়ে পিতা মোস্তু মিয়াকে জানায় খাইরুল নৌকায় উঠে পানি দেখছে। এসময় দোকানের কাজে তিনি ব্যস্ত থাকায় খাইরুলকে নদীর পাড় থেকে বাড়ী নিয়ে আসার জন্য পুনরায় তাকে পাঠান। মেরাজুল তার ছোট ভাই খাইরুলকে আনতে গিয়ে আর ফিরে আসেনি।
নিখোঁজ দ্বয়ের পিতা মোস্তু মিয়া বলেন, নদীতে নতুন গুলার পানি এসে ভরে গেছে। বাজারের দোকানে ব্যস্ত থাকায় বড় ছেলেকে বলেছিলাম ছোট ছেলেকে নদীর পাড় থেকে নিয়ে আসতে। তাদের ফিরে আসতে দেরী দেখে কিছুক্ষন পর নদীর পাড়ে গিয়ে দেখি তারা আর নাই।

পরে বিষয়টি বিশ্বম্ভরপুর থানায় জানালে বুধবার সকালে ঘটনাস্থলে এসে থানা পুলিশের সহযোগিতায় ডুবুরিদল যাদুকাটা নদীর মিয়ারচড়ে উদ্ধার অভিযান পরিচালনা করে। কিন্তু তাৎক্ষণিকভাবে দুই সহোদরের সন্ধান করতে পারেনি পুলিশ ও ডুবুরিদল।

বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো.ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই সহোদরের মরদেহ যাদুকাটা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে । দুই সহোদরের মরদেহ ময়নাতদন্ত করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ঊধ্বর্তন কর্মকর্তাগনের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর