সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাতক্ষীরায় মাঠে নেমেছে সেনা বাহিনীর ১০টি পেট্রোল টিম – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ১০১৬ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে জেলা প্রশাসনে, সেনাবাহিনী,বিজিবি ও পুলিশ। জেলার সাতটি উপজেলায় নামানো হয়েছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ১১টায় সাতক্ষীরা শহরে মহড়া দেয় সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল টিম। সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে জেলার সাতটি উপজেলায় সেনাবাহিনীর ১০টি পেট্রোল টিম কাজ করছে। সাতটি উপজেলায় সাতটি ও তিনটি ভ্রাম্যমান টিম মাঠে রয়েছে। এছাড়া জেলায় তিন প্লাটুন বিজিবি মাঠে নামানো হয়েছে। এছাড়া পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান মাঠে রয়েছে। একজন করে ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে জেলাব্যাপী ২২টি ভ্রাম্যমান আদালত পরিচালিত হচ্ছে। তিনি বলেন, জেলাবাসীকে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অকারণে বের হলেই তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।

যশোর ৫৫ পদাতিক ব্যাটেলিয়নের ক্যাপ্টেন শেখ শামস্ জুবায়ের বলেন, সরকারি বিধিনিষেধ পতিপালনে প্রজ্ঞাপন জারির পর নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকায় প্রশাসনিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নিয়োজিত রয়েছি। করোনা সংক্রমণ কমিয়ে আনতে বিধিনিষেধ বাস্তবায়নে অসামরিক প্রশাসনকে সহায়তা করার লক্ষ্যে আমরা মাটে নেমেছি। সকলের সহযোগিতায় আমরা দেশকে করোনামুক্ত করতে পারবো। এদিকে, সরকারের বিধিনিষেধ উপেক্ষা করেই ঘর থেকে বের হয়েছে কিছু মানুষ। শহরের মিলগেট এলাকায় রাস্তার পাশে সড়কের দোকানপাট খোলা রয়েছে। এছাড়া বিভিন্নস্থানে কিছু মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর