সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

আত্মগোপন ৫ দিন পর রাজধানী ঢাকা থেকে উদ্ধার পলাশবাড়ীর ব্যাংক কর্মকর্তা – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৯০৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ২:৩০ অপরাহ্ন

হবু বউ পছন্দ না হওয়ায় এক সপ্তাহ রহস্যজনক স্বেচ্ছায় আত্মগোপনে থাকা গাইবান্ধার পলাশবাড়ী সোনালী ব্যাংক অফিসার আবু সুফিয়ানকে ৫ দিন পর ৩০ জুন রাতে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করলো পুলিশ।

পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউপির রামকৃষ্ণ পুর গ্রামের আবু সুফিয়ান পরিবার গাইবান্ধা এলাকায় জনৈক মেয়ের সাথে তাঁর বিয়ের দিন ধার্য্য করেন। কিন্তু সম্ভাব্য হবু স্ত্রী সুফিয়ানের পছন্দ না হবার বিষয়টি পরিবারের সাথে শেয়ার না করে স্বেচ্ছায় তিনি নীরবে আত্মগোপন করেন।বিয়ের যাবতীয় কেনাকাটার কথা বলে আত্বগোপনে চলে যান তিনি। এদিন একটি মাইক্রোবাস যোগে ঢাকার আদাবর এলাকায় ৩১ নম্বরে বাড়ি ভাড়া নিয়ে আত্মগোপনে থাকতে শুরু করেন।

নিখোঁজ সুফিয়ানের পরিবার এ ব্যাপারে পলাশবাড়ী থানায় জিডি ছাড়াও এক সংবাদ সম্মেলন করেন। গাইবান্ধার পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে তাঁর অবস্থান নিশ্চিত করেন।পরবর্তীতে সুফিয়ানকে উদ্ধার করে গাইবান্ধায় নিয়ে আসেন পুলিশ।

এঘটনায় বৃহস্পতিবার ১ জুলাই দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার তৌহিদুর রহমান বিষয়টির বিস্তারিত বর্ণনা দেন। একইসাথে সুফিয়ানকে তার পিতা আবুল কাশেম সরকার ও মাতা সাহেদা বেগমের নিকট হস্তান্তর করেন।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর