সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

লক্ষীপুর লকডাউনে মাঠে তৎপর সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি – গ্রামীন নিউজ২৪

জয়নাল আবদীন সজীব, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ / ৫৮ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর করোনার উচ্চ সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনের দ্বিতীয় দিনে যানজটের শহর লক্ষ্মীপুরসহ পাঁচ উপজেলা শহর এখন জনশুন্য হয়ে অনেকটাই ফাঁকা রয়েছে। জরুরি পরিসেবায় নিয়োজিত কিছু যানবাহন ও ওষুধ দোকান ছাড়া সরকারি-বেসরকারি অফিস আদালত, বিপনী বিতান ও গণপরিবহন বন্ধ রয়েছে।

সকাল থেকে লকডাউন কার্যকর করতে মাঠে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী। জেলাসহ উপজেলার শহরসহ মফস্বল এলাকার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে সেনাবাহিনী, পুলিশ ও বিজিবির তৎপরতা দেখা গেছে। জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করা হচ্ছে। পুলিশি জেরার মুখে পড়তে হচ্ছে অনেককে। তবু কিছু উৎসুক জনতা স্বাস্থ্যবিধি না মেনে অযথা বাইরে ঘুরাঘুরি করতে দেখা যায়।

জেলার সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় জেলার ৫টি উপজেলায় ১৯১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর