সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দীর্ঘ যানজটে নাকাল যাত্রী ও চালক – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ভেড়ামারায় ক‌রোনা থে‌কে রক্ষায় ইউ এন ও দী‌নেশ সরকা‌রের প্রানান্তকর চেষ্টার দ্বিতীয়‌দিন – গ্রামীন নিউজ২৪

এস এম রওনক, কু‌ষ্টিয়া প্র‌তি‌নি‌ধিঃ / ৮৫ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ১২:০৩ অপরাহ্ন

আজ শুক্রবার (২ জুলাই) সকালে লকডাউ‌নের ধারাবা‌হিক অ‌ভিযা‌নে ভেড়ামারা উপ‌জেলার নির্বাহী অ‌ফিসার দী‌নেশ সরকা‌রের নেতৃ‌ত্বে ভেড়ামারা কাঁচা বাজার, পৌর বাজার, ফারাকপুর রেলগেট, গোলাপনগর, নতুন হাট, বাহাদুরপুর, কুচিয়ামোড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অ‌ভিযা‌নে কুচিয়ামোড়া পান হাট বন্ধ করা হয় এবং পানচাষী ও ব্যবসা‌য়ি‌দের উ‌দ্যোশ্য তি‌নি ব‌লেন এখন থে‌কে ব্যাবসায়ীরা সরাস‌রি পানচাষী‌দের নিকট থে‌কে পান কিন‌বেন এবং এ‌তে য‌দি ব্যবসায়ীরা অপারগতা প্রকাশ ক‌রে তাহ‌লে পানচাষীরা যেন প্রশাস‌নের সহায়তা নেই, পান যে‌হেতু কাঁচামাল ও পচনশীল পণ্য তাই ব্যবসায়ী ও পানচাষীরা যেন সৌহা‌র্দের সা‌থে ক্রয়‌বিক্রয় ক‌রেন সে‌দি‌কে নি‌র্দেশনা প্রদান ক‌রেন।

উক্ত অভিযান মোবাইল কোর্ট পরিচালনা করে “সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ মোতাবেক ৫ টি মামলায় মোট ৪,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর