সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১০১৫ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ২:৫৫ অপরাহ্ন

কাভার্ড ভ্যানের চাপায় নরসিংদীর মাধবদীতে রিকশা চালকসহ দুইজন নিহত হয়েছে।

আজ শুক্রবার (২ জুলাই) দুপুর পৌনে একটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির হোসেন (২০) মাধবদীর কান্দাইল পশ্চিমপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে। অন্যজন ফারিকুল ইসলাম (৩১)। তিনি কিশোরগঞ্জের বাজিতপুর এলাকার বাসিন্দা।

মাধবদী ফায়ার সার্ভিস ও ইটাখোলা হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর পৌনে একটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান সিলেট অভিমুখে যাচ্ছিল। ভ্যানটির সামনে দিয়েই মহাসড়ক ধরে মাধবদীর দিকে চলছিল রিকশাটি। এ সময় কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যাওয়ার আগে রিকশাটিকে পেছন থেকে চাপা দেয়। ঘটনাস্থলেই রিকশা চালক সাব্বির হোসেন ও রিকশা আরোহী ফারিকুল ইসলাম নিহত হয়।

টাখোলা হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, কার্ভাডভ্যানের চাপায় দুজন নিহত হয়েছে। কার্ভাডভ্যানটি এখনও উদ্ধার হয়নি, আমাদের সদস্যরা এনিয়ে কাজ করছে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর