সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লালমনিরহাটে দায়ের কোপে বৃদ্ধা মা রক্তাক্ত, ছেলে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ এক মাদক কারবারী আটক – গ্রামীন নিউজ২৪ আজকে বিশ্ব করোনার আঘাতে বিপর্যস্ত – গ্রামীন নিউজ২৪ হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় মামলা করেছে র‍্যাব – গ্রামীন নিউজ২৪ সাদুল্লাপুরে ইউএনও, ওসি’র বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ দূরপাল্লার গাড়ি না চলায়,ভোগান্তিতে শ্রমিকরা – গ্রামীন নিউজ২৪ করোনায় আবারো মৃত্যু ২১৮ – গ্রামীন নিউজ২৪ সুন্দরবনে স্মার্ট টিমের অভিযানে ১৩ টি নৌকা আটক – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪ মোংলায় সরকারি নির্দেশনা না মানায় জরিমানা আদায় – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
আমাদের সাইটের উন্নয়ন মূলক কাজ চলছে... সাথেই থাকুন! গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে লকডাউনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিয়ের অনুষ্ঠানে ১০ হাজার টাকা জরিমানা – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৫০৯ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১, ১:১২ অপরাহ্ন

করোনাভাইরাস সংক্রমণ রোধে কঠোর লকডাউন চলাকালীন সময়েই বিয়ের অনুষ্ঠান বন্ধ ঘোষণা করছে সরকার। সেই নির্দেশনা অমান্য করে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলায় দুটি বিয়ের আয়োজন করায় তাদেরকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে। বিধি-নিষেধ অমান্য করায় ভগীরত ও ইলেকশন নামে দুই ব্যক্তিকে ৫ হাজার টাকা করে ১০ হাজার জরিমানা দেওয়া হয় ।

শুক্রবার (২ জুলাই) ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ-আল-মামুন এ সাজা দেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ-আল-মামুন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত রাখার ঘোষণা দেন তিনি। জানা যায়, কঠোর বিধি নিষেধ চলমান অবস্থায় সদর উপজেলার আকচা ইউনিয়নের দক্ষিণ বটিনা বানিয়াপাড়া গ্রামের ভাগীরথ (৪৫) পিতা মৃত ঘন শ্যাম তার ছেলের জন্য বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছে- গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে বিয়ের খাবারের আয়োজন ভেঙে দেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। তাকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

একইভাবে দক্ষিণ বটিনা শ্রীখড়ী গ্রামের শ্রী ইলেকশনের (৪৫) পিতা মৃত ধীরেন্দ্র নাথ মেয়ের বিয়ের খাবারের আয়োজন বন্ধ করেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার। তাকে ও ৫ হাজার টাকা জরিমানা করেন।

উল্লেখ্য, যে বর ও কনের বিয়ে পূর্বেই সংঘটিত হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর