সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ – গ্রামীন নিউজ২৪ ধর্ম অবমাননার অভিযোগে বসত বাড়িতে আগুন আটক ২০ – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা রকি হত্যার মুল কিলার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন শেষ দিনে – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ইউপি নির্বাচনে মনোনয়ন দাখিলে আচরণ বিধি লঙ্গনের হিড়িক – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু – গ্রামীন নিউজ২৪ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আগামীকাল – গ্রামীন নিউজ২৪ হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ প্রতিমা ভাংচুরের ঘটনা রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের নিন্দা – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘোড়াঘাটে লকডাউনের ৩য় দিনে ২৪ জনকে জরিমানা – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১২৯২ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১, ১:১৪ অপরাহ্ন

দিনাজপুর ঘোড়াঘাটে কঠোর লকডাউনের তৃতীয় দিনে ২৪ জন কে জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। ঘোড়াঘাট পুরাতন বাজার, আজাদ মোড়, ওসমানপুর, ডুগডুগি হাট ও রানীগঞ্জ বাজার সহ উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৯ জনকে ৫০০ টাকা করে, ৪ জন কে ১ হাজার টাকা ও ১ জনকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৩ জুলাই) সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফিউল আলম। এসময় উপস্থিত ছিলেন হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন সহ আনসার সদস্যরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফিউল আলম বলেন, করোনা ভাইরাসজনিত রোগের বিস্তার রোধে চলাচলে নিষেধাজ্ঞা আরোপ সংক্রান্ত নির্দেশনার যথাযথ বাস্তবায়ন নিশ্চিতকল্পে উপজেলা প্রশাসন কর্তৃক এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অনেকে অতি উৎসাহী হয়ে লকডাউন ও আমাদের কার্যক্রম দেখার জন্য অযথা ভিড় জমাচ্ছে। তাদেরও আইনের আওতায় আনা হচ্ছে। স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা চেষ্টা করছি লকডাউন কঠোরভাবে বাস্তবায়ন করতে।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর