সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাটে গলায় ওড়না পেচিয়ে যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ ঘরে ঘরে বিদ্যুতায়নের লক্ষে সোলার হোম সিস্টেম বিতরণ – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহের শম্ভুগঞ্জে ভ্যানের উপরে বিদ্যুতের তার ছিড়ে নিহত দুই – গ্রামীন নিউজ২৪ জয়পুরহাটে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় আটক-৪ – গ্রামীন নিউজ২৪ গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পিকআপের তিন যাত্রী নিহত – গ্রামীন নিউজ২৪ রেল লাইনের উপরে গাছ ট্রেন যোগাযোগ বন্ধ – গ্রামীন নিউজ২৪ শ্যামনগরে ভ্যান শ্রমিকদের সাথে এম পি জগলুলের মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ এক এক করে বাড়ছে নিত্যপণ্যের দাম – গ্রামীন নিউজ২৪ পদ্মাসেতু নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য নিয়ে ভুল ব্যাখ্যা দিচ্ছে বিএনপি- ওবায়দুল কাদের – গ্রামীন নিউজ২৪ ১০ কোটি টাকার স্বর্ণের বারসহ আটক এক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

কিংবদন্তি গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ী মারা গেছেন – গ্রামীন নিউজ২৪

বিনোদন ডেস্কঃ / ৬৫২ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

ভারতের কিংবদন্তি গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ী মারা গেছেন। 

 

 

 

 

 

 

 

মঙ্গলবার দিবাগত রাতে মুম্বাইয়ের ক্রিটি কেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। খবর জিনিউজের।

 

 

 

 

 

 

 

 

খবরে বলা হয়, বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গত বছর তিনি করোনা আক্রান্ত হন। যদিও সেই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

সঙ্গীত জগতে একের পর এক তারকা পতন, লতা মঙ্গেশকরের পরই সন্ধ্যা মুখোপাধ্যায়, সেই শোক কাটতে না কাটতেই প্রয়াত সুরকার, গীতিকার বাপ্পি লাহিড়ী। হিন্দি গান থেকে শুরু করে বাংলা গানের জগতে একের পর এক হিট গান উপহার দিয়ে সাধারণের মনে যার সদা উপস্থিতি।

 

 

 

 

 

 

 

 

 

চিকিৎসারত ডাক্তার দীপক নমজোশির বলেন, তিনি এক মাস হাসপাতালে চিকিৎসারত ছিলেন। সোমবাারই দেওয়া হয়েছিল হাসপাতালের পক্ষ থেকে ছুটি। তবে মঙ্গলবারই শারীরিক অবস্থার অবনতী ঘটে, পরিবারের তরফ থেকে ডাক্তারকে বাড়িতেই ডেকে পাঠানো হয়। ডাক্তারের পরামর্শ তৎক্ষণাত তাকে হাসপাতালে ভর্তি করে পরিবার। বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের সমস্যা থাকায় দ্রুত চিকিৎসা শুরু করা হয়। অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপনিয়াতে মৃত্যু ঘটে বাপ্পি লাহিড়ীর। মধ্যরাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর