সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
নগরীতে ২৬ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে গলায় ওড়না পেচিয়ে যুবকের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ ঘরে ঘরে বিদ্যুতায়নের লক্ষে সোলার হোম সিস্টেম বিতরণ – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহের শম্ভুগঞ্জে ভ্যানের উপরে বিদ্যুতের তার ছিড়ে নিহত দুই – গ্রামীন নিউজ২৪ জয়পুরহাটে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় আটক-৪ – গ্রামীন নিউজ২৪ গাজীপুরের কালীগঞ্জে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পিকআপের তিন যাত্রী নিহত – গ্রামীন নিউজ২৪ রেল লাইনের উপরে গাছ ট্রেন যোগাযোগ বন্ধ – গ্রামীন নিউজ২৪ শ্যামনগরে ভ্যান শ্রমিকদের সাথে এম পি জগলুলের মতবিনিময় – গ্রামীন নিউজ২৪ এক এক করে বাড়ছে নিত্যপণ্যের দাম – গ্রামীন নিউজ২৪ পদ্মাসেতু নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্য নিয়ে ভুল ব্যাখ্যা দিচ্ছে বিএনপি- ওবায়দুল কাদের – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাজশাহীতে বেতন না দিয়ে মারধরের প্রতিবাদে ডাক্তারের সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪

রাজশাহী প্রতিনিধি: / ৪৪৪ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২, ৮:৫৯ অপরাহ্ন

রাজশাহী নগরীর খড়খড়ি বাইপাসে অবস্থিত শাহ মখদুম মেডিকেল কলেজ হসপিটালের ডাক্তারকে বেতন না দিয়ে মারধর করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ মে) বিকেল ৪ টায় নগরীর পদ্মা গার্ডেনে অবস্থিত কফি বার মাল্টিপ্লেক্স রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভুক্তভোগী ডা, রবিন হাসান হাবিব বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) থেকে ২০২০ সালে এমবিবিএস সম্পন্ন করেছেন। শেবাচিম ৪৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নগরীর খড়খড়ি এলাকায় অবস্থিত শাহ মখদুম মেডিকেল কলেজের পাশে পান্থপাড়া গ্রামে।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, আমি একজন ডাক্তার । অনৈতিক ও অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে আমি গুরুতর আহত হয়েছি। পাওনা টাকা চেয়ে হেনস্থার শিকার হয়েছি। এজন্য শাহ মখদুম মেডিকেল কলেজের এসকল অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন করতে বাধ্য হলাম । আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। শাহ মখদুম মেডিকেল কলেজের চিকিৎসকের অনুপস্থিতিতে চিকিৎসকের সিল সই জালিয়াতি করে রোগীদের সাথে শাহ মখদুম মেডিকেল কলেজ রোগীদের সাথে প্রতারণা করে । যা আমি জানতে পেরে প্রতিবাদ করি। এরপর আমাকে নারী কেলেঙ্কারিতে ফাঁসাতে চেষ্টা করে । আমার পাওনা বেতন পরিশোধ না করে আমাকে শোকজ করে। আমাকে চাকরিতে বহাল করতে অথবা চাকরি থেকে অব্যাহতি দেয়ার জন্য এবং বেতনের জন্য কোর্ট থেকে লিগ্যাল নোটিশ পাঠালেও বিষয়টি আমলে নেয়নি তারা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার (১২ মে) আমি অনলাইনে একটি ব্রেসলেট অর্ডার করেছিলাম এবং শাহ মখদুম মেডিকেল কলেজের ঠিকানায় তার ডিলেভারি আসে। আমি সেটি নিতে গেলে দুপুর দেড়টার দিকে হাসপাতাল চত্বরে আমাকে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে শাহমুখদুম মেডিকেল কর্তৃপক্ষ। এ সময় তারা আমার মুঠোফোন, মানিব্যাগ আর মোটর সাইকেল কেড়ে নেয় । যা এখন শাহমখদুম মেডিকেলে রয়েছে।

তিনি আরও বলেন, গত দুই বছর ধরে ওই মেডিকেলে আমি চাকরি করে আসছি। এক সময় এখানে কর্মরত ছিলেন রাজশাহী মেডিকেল কলেজের বায়োকেমেস্ট্রির স্বনামধন্য অধ্যাপক ডা. ইরফান রেজা। বেশ কিছু দিন আগে তিনি হাসপাতাল ছেড়ে চলে যান। এর পর তাঁর সিল ও সাইন নকল করে পরীক্ষা-নিরীক্ষাগুলোর রিপাের্ট দেওয়া হতো, যার সবই ভুয়া। একইভাবে আস্ট্রাসাউন্ডেরও ভুয়া রিপোর্ট দেওয়া হতো হাসপাতালে। আমি বিষয়টি জানার পর এ নিয়ে হাসপাতালের এক পরিচালকের সঙ্গে কথা বলি আমি। পরে অনৈতিক এই কাজের প্রতিবাদ জানাই। এর পর থেকেই কর্তৃপক্ষ আমার ওপর ক্ষুব্ধ হয় ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এই হাসপাতালে মাঝে মাঝেই স্বাস্থ্যকর্মী নিগ্রহের ঘটনা ঘটে। শুধু তাই নয়, কিছু দিন আগে একই কারণে হাসপাতালের মালিকের ভাইয়ের বউয়ের হাতে মারধরের শিকার হন এক নার্স। এ ঘটনায় ওই নার্স চন্দ্রিমা থানায় অভিযােগ দায়ের করেন। কিন্তু তদন্ত শুরুর আগেই ঢাপ থয়োগ করে মামলা মীমাংসা করতে বাধ্য করা হয় তাকে। পরবর্তীতে তিনি চাকরি ছেড়ে চলে যান। আমিও নিরাপত্তাহীনতায় ভুগছি। এই অন্যায়ের সুষ্ঠু বিচার চাই ।

সব শেষে দেশের মাননীয় প্রধান, জেলা প্রশাসক ও প্রশাসনের কাছে আকুল আবেদন জানান জালিয়াতি থেকে রোগীদের বাঁচাতে, ডাক্তারদের বাঁচাতে এবং তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর