সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ডাকসুর সাবেক ভিপি নুরের বিরুদ্ধে থানায় অভিযোগ ছাত্রলীগের – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১০৪৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৬ মে, ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ণ
  • Print
  • ফেসবুক পেজে উসকানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। 

    রবিবার (১৫ মে) শাহবাগ থানায় অভিযোগ দেন বাংলাদেশ ছাত্রলীগের ‘ঢাকা আইন জেলা শাখা’র সাধারণ সম্পাদক এম সাচ্ছু আহমেদ।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    অভিযোগপত্রে বলা হয়, শনিবার নুরের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেওয়া হয়। যেখানে শ্রীলঙ্কার বর্তমান প্রেক্ষাপট ভবিষ্যতে বাংলাদেশের হতে পারে উল্লেখ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তি করে আপত্তিকর কথা বলা হয়েছে।

    এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের প্রতি অনুরোধ জানান ঢাকা আইন জেলা ছাত্রলীগের এই সাধারণ সম্পাদক।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ আমলে নিয়ে সিনিয়র অফিসারদের সঙ্গে কথা বলা হচ্ছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

    অভিযোগের বিষয়ে নুরুল হক নুর সাংবাদিকদের বলেন, আমিও শুনেছি বিষয়টা। আমার নামে ফেসবুকে অনেকগুলো পেজ খোলা হয়েছে। এর আগে আমি এ বিষয়ে দুইবার জিডিও করেছিলাম। যে পেজ থেকে বঙ্গবন্ধুকে নিয়ে পোস্ট করা হয়েছে, তা খুবই আপত্তিকর। আমার নামে ভুয়া পেজ থেকে যারা এসব পোস্ট করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর