সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ এর সংঘর্ষ, নিহত ১১ – গ্রামীন নিউজ২৪ সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি – গ্রামীন নিউজ২৪ ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন আনল সৌদি আরব – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বালিয়াডাঙ্গীতে মরা ছাগল জবাই করে গরুর রক্ত মাখিয়ে বিক্রি, আটক মাংশ বিক্রেতা – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৬৩৬ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২, ৮:৫২ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় মরা ছাগল জবাই করে মাংস বিক্রির সময় নজরুল ইসলাম ওরফে ইদু (৪৮) নামের এক কসাইকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

    শুক্রবার (২০ মে) দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বরের ভেতরে মরা ছাগল জবাই করে গেটের সামনে বিক্রির চেষ্টা করছিলেন ঐ ব্যক্তি। আটক নজরুল ইসলাম বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ধনিবস্তী মহাজনহাট গ্রামের শরিফ উদ্দিনের ছেলে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    স্থানীয় ও পুলিশ সূত্র জানা,যায়, সকালে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের ভেতরে মরা ছাগল জবাই করেন কসাই নজরুল ইসলাম। পরে জীবিত ছাগল জবাই করেছেন বোঝাতে গরুর রক্ত মাখিয়ে মাংস বিক্রি করতে থাকেন। বিষয়টি ধরে ফেলেন স্থানীয়রা। পরে তাকে মারধর করে পুলিশে খবর দেন। বালিয়াডাঙ্গী থানার পুলিশ এসে কসাই নজরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়। মাংসগুলো মাটিতে পুঁতে ফেলা হয়।

     

    এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন গ্রামীন নিউজ২৪ কে বলেন, কসাই নজরুল ইসলামকে আটক করে থানায় আনা হয়েছে। ইউএনওর সঙ্গে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    এর আগে গত ১০ মে মরা মুরগির মাংস রান্না করে বিক্রির দায়ে হোটেল মালিক সেলিম কে ও মাংসবিক্রেতা আব্দুলকে জরিমানা করেন ২ জনকে ছেড়ে দেওয়া হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর