সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বসত ঘর থেকে অজগর সাপ ও নদীর পাড় থেকে ফেলে যাওয়া সুন্ধি কচ্ছপ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ঈদ উল আযহা উদযাপনে প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক সম্রাট খাদেমুলের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ – গ্রামীন নিউজ২৪ আনিসের আত্মহত্যার ঘটনায় হেনোলাক্স গ্রুপের এমডি ও তার স্ত্রী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ শরণখোলায় কৃষি জমিতে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন কৃষি কর্মকর্তা হস্তক্ষেপে বন্ধ – গ্রামীন নিউজ২৪ দোকান থেকে অজগর উদ্ধার সুন্দরবনে অবমুক্ত – গ্রামীন নিউজ২৪ কয়রায় প্রানী সম্পদের বাজার ব্যবস্থাপনা উন্নয়নের লক্ষ্যে এ্যাডভোকেসি সভা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আত্মসমর্পণকারী বনদস্যুদের মাঝে র‍্যাব-৮ বরিশলের ঈদ সামগ্রী বিতরণ – গ্রামীন নিউজ২৪ লক্ষীপুরে হত্যা মামলায় দুই জনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ কয়রায় পুলিশের অভিযানে ৪ শ কেজি চিংড়ি মাছ আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

জয়পুরহাটে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় আটক-৪ – গ্রামীন নিউজ২৪

জয়পুরহাট প্রতিনিধিঃ / ৬০৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২১ মে, ২০২২, ২:৪০ অপরাহ্ন

জয়পুরহাটের পাঁচবিবিতে ডিবি পরিচয় দিয়ে ছিনতাইয়ের সময় ৪ জন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ মে) বিকেলে পাঁচবিবি উপজেলার বাগজানা বাজার একাকায় জয়পুরহাট-হিলি প্রধান সড়কের উপর থেকে তাদের আটক করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আটককৃতরা হলেন, পাঁচবিবি থানাধীন ছোট মানিক এলাকার আব্দুল জলিলের ছেলে সাগর (৩২), মাতাস মঞ্জিল মালঞ্চ এলাকার মৃত মঞ্জুরুল করিমের ছেলে মানিক হোসেন (৪০), একই এলাকার শরিফ উদ্দিনের ছেলে হেলাল হোসেন (৫০) ও দমদমা পুরাতন পৌরসভা এলাকার রাম চন্দ্র রায়ের ছেলে শ্রীঃ রতন চন্দ্র রায় (৩৮)।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বাগজানা বাজার থেকে প্রায় ৩০০ মিটার দূরে ডিবি পুলিশের পরিচয়ে একটি সিএনজি গাড়ি গতি রোধ করে যাত্রীদের তল্লাশী করতে চেয়ে ছিনতাইয়ের চেষ্টা করলে এমন সময় থানার এসআই আনিছুর রহমান-২ সঙ্গীর ফোর্সসহ ৪ জনকে হাতেনাতে আটক করেন। এসময় ৩/৪ পালিয়ে যায়। পালাতকদের আটকের চেষ্টা চলছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার (২১ মে) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদক, চুরি, ছিনতাই, চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে।

  • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর