সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নির্বাচনে পরাজিত হয়ে বসতবাড়ি ভাংচুর-লুট, হামলায় আহত-২ – গ্রামীন নিউজ২৪

মাদারীপুর প্রতিনিধিঃ / ৬৫০ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ৫:৫৬ অপরাহ্ণ
  • Print
  • মাদারীপুরের কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত ইউপি সদস্য প্রার্থীর সমর্থকরা হামলায় চালিয়ে ১০টি বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। এ সময় তাদের বাধা দিলে দুই নারী আহত হয়েছে। পরে খবর পেয়ে বৃহস্পতিবার (১৬ জুন) সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ হামলার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে ঘটনাস্থলে থানা পুলিশ মোতায়ন করা হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে, উপজেলার এনায়েতনগর ইউপি নির্বাচন বুধবার অনুষ্ঠিত হয়।এ নির্বাচনে ৭ নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন বেলায়েত সরদার ও মোঃ জাহাঙ্গীর সরদার। এতে মোঃ জাহাঙ্গীর সরদারকে পরাজিত করে বেলায়েত সরদার বিজয়ী হন। কিন্তু জাহাঙ্গীর সরদার পরাজিত হয়ে বিজয়ী প্রার্থী বেলায়েত সরদারের লোকজনের উপর ক্ষিপ্ত হয়। এক পর্যায় বুধবার রাতে পরাজিত প্রার্থী জাহাঙ্গীর সরদারের নেতৃত্বে এনামুল আকন, রুহুল আমিন আকন, মেহেদী আকন, সজীব সরদার, সফী আকনসহ প্রায় ২০/৩০ জন মিলে দেশী অস্ত্র নিয়ে বিজয়ী প্রার্থী বেলায়েত সরদারের সমর্থক সোহরাফ বেপারী, ফরহাদ বেপারী, খোকন বেপারী, হেদায়েত বেপারীসহ ১০টি বাড়ি ভাংচুর ও লুটপাট চালায়। এ সময় তাদের বাধা দিলে ফাতেমা(৬০) ও রিমা আক্তার(২০) আহত হয়। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এ ব্যাপারে ভুক্তভোগী ফরহাদ বেপারী, হেদায়েত বেপারী, খোকন বেপারী বলেন, নির্বাচনে পরাজিত হয়ে বিনা কারনে জাহাঙ্গীর তার দলবল নিয়ে আমাদের বাড়ি ঘর ভাংচুর ও লুট করেছে। আমরা তাদের বিচার চাই।

    এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত পরাজিত প্রার্থী মোঃ জাহাঙ্গীরকে এলাকায় পাওয়া যায়নি।

    এ ব্যাপারে কালকিনি থানার ওসি শামীম হোসেন বলেন, আমরা খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে পরিস্থিতি শান্ত রয়েছে।

    নবনির্বাচিত এনায়েতনগর ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম বলেন, আমি দুই পক্ষদ্বয়কে থামিয়ে দিয়েছি। দুই পক্ষকেই মিমাংশা করে দেব।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর